টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি মনে করেন, এলবিডব্লু সম্পর্কে আম্পায়ার্স কল অনেক বিভ্রান্তি সৃষ্টি করে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি ২৩ মার্চ থেকে ভারত ও ইংল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সিরিজের প্রথম ম্যাচের একদিন আগে ডিআরএস সম্পর্কে এক প্রশ্নের জবাবে বিরাট তার বক্তব্য রেখেছিলেন।

They will definitely start': Virat Kohli names the opening combination for 1st ODI against England | Hindustan Times

তবে বিরাট এই বলে থামিয়ে দিয়েছিলেন যে আম্পায়ারস কল রুলটি খেলা থেকে সরিয়ে দেওয়া উচিত, তবে তিনি স্পষ্টতই বলেছিলেন যে এই নিয়মটি পুনরায় প্রত্যাখ্যান করা দরকার, কারণ এটি প্রচুর বিভ্রান্তি সৃষ্টি করছে। এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া উচিত আইসিসি ক্রিকেট কমিটির, যা সম্প্রতি বিষয়টি বিবেচনা করেছিল এবং সুপারিশগুলি আইসিসির কাছে জমা দিয়েছে।

India vs England: Virat Kohli loses cool, abuses Shardul Thakur for poor throw

ভারতীয় অধিনায়কের মতে, বলটি স্টাম্পগুলিতে কতটা চাপ দেবে সে নিয়ে কোনও বিতর্ক হওয়া উচিত নয়। তিনি বলেছেন, “যখন কোনও ডিআরএস ছিল না তখন থেকেই আমি ক্রিকেট খেলি। আম্পায়ার যদি সিদ্ধান্ত নিয়ে থাকেন যে ব্যাটসম্যান তাকে পছন্দ করে কিনা, তবে তা রয়ে গেছে এবং আম্পায়ার তাকে যদি নট আউট দেয় তবে তা সে সামান্য ব্যবধানের সাথে আছে কি না তা বিবেচ্য নয়। ক্রিকেটের সাধারণ বোঝার দৃষ্টিকোণ থেকে আমি মনে করি না যে এ নিয়ে কোনও বিতর্ক হওয়া উচিত। বলটি যদি স্টাম্পের স্পর্শে বেরিয়ে আসে, তবে ব্যাটসম্যানের আউট হওয়া উচিত। তুমি পছন্দ করো আর নাই করো।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *