রাহুলের ছক্কা দেখে চোখ ছানাবড়া হয়ে গেলো বিরাট কোহলির, দেখেনিন ভাইরাল সেই ভিডিও 1

অবশেষে এই বিশ্বকাপের মঞ্চে ফর্ম দেখালেন ওপেনার ব্যাটসম্যান লোকেশ রাহুল (KL Rahul), লোকেশ রাহুলকে বিশ্বকাপের প্রথম থেকে অনেকটা আত্মবিশ্বাসহীন দেখাচ্ছিল, প্রথম ৩ ম্যাচ মিলিয়ে মাত্র ২২ রান করতে পেরেছেন তিনি। তার ফর্মে ফেরটা ভারতীয় দলের পক্ষে গুরুত্বপূর্ণ ছিল। বিরাট কোহলির (Virat Kohli) সাথে জুটি বেঁধে করেছেন ৬৭ রান, রাহুল আজকের ম্যাচে ৩২বলে ৩টি চার এবং ৪টি ছক্কা হাঁকিয়ে করেছেন ৫০ রান।

ক্রিজে ব্যাটিং করছিলেন বিরাট এবং রাহুল, ঠিক তখন লোকেশ রাহুলের একটি ছক্কা দেখে রিতিমতন চমকে গিয়েছিলেন বিরাট কোহলি। লোকেশ রাহুলের  ছয়ে কিং কোহলির প্রতিক্রিয়ার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর ভাইরাল হচ্ছে।

রাহুলের ছক্কায় এমন প্রতিক্রিয়া দিলেন কোহলি

আসলে ভারতীয় দলের ইনিংসের নবম ওভারে বোলিং করতে আসেন শোরফুল ইসলাম। তিনি ওভারের চতুর্থ বলটি কেএল রাহুলকে বোল্ড করেন, কিন্তু ভাগ্যক্রমে বলটি ছিল নো বল, ফ্রিহিট বলটি ওয়াইড করেন শরিফুল। যার কারণে তার ফ্রি হিট ছিল অব্যহত। আবার তার ফ্রিহিট বলে, ইয়র্কার করেন শরিফুল কিন্তু কে এল রাহুল এই বলে ডিপ পয়েন্টের দিকে একটি  ৯৬মিটার লম্বা দুর্দান্ত ছক্কা হাঁকান। তার এই ছক্কা দেখে স্তম্ভিত হয়ে যান বিরাট কোহলিও।

দুর্দান্ত ফর্মে বিরাট কোহলিও

রাহুলের ছক্কা দেখে চোখ ছানাবড়া হয়ে গেলো বিরাট কোহলির, দেখেনিন ভাইরাল সেই ভিডিও 2
HYDERABAD, INDIA – SEPTEMBER 25: Virat Kohli of India plays a shot during game three of the T20 International series between India and Australia at Rajiv Gandhi International Stadium on September 25, 2022 in Hyderabad, India. (Photo by Pankaj Nangia/Getty Images)

বিশ্বকাপে প্রথম ম্যাচ থেকে সঙ্গে আছেন বিরাট কোহলি পাকিস্তানের বিরুদ্ধে ৫৩ বলে ৮২ রানের এই ছিল তার এই বিশ্বকাপে সব থেকে মূল্যবান একটি নক পরবর্তী ম্যাচের নেদারল্যান্ড এর বিরুদ্ধে তিনি অর্ধশতরন করেছিলেন এবং আজকে বাংলাদেশের বিরুদ্ধে তিনি দুর্দান্ত ছন্দ ব্যাটিং করলেন এবং শেষ পর্যন্ত টিকে থেকেছিলেন আজকের ম্যাচে বিরাট কোহলি ৪৪ বলে আর টিচার এবং একটি ছক্কাকে ৬৪ রানের ইনিংস খেলেছেন এই বিশ্বকাপে ৪ ইনিংসে তিনটি অর্থ সতরণ করে তিনি ২২০ রান করে বিশ্বকাপ ২০২২ এ সর্বোচ্চ রান শিকারী হয়ে গিয়েছেন বিরাটের ফ্রম ভারতীয় টিমের জন্য গুরুত্বপূর্ণ এবং বিশ্বকাপের মঞ্চে তিনি ফর্মে এসেছেন এর থেকে বড় খুশির খবর আর হতে পারে না।

Leave a comment

Your email address will not be published.