জেমস অ্যান্ডারসনের কাছে আউট হয়ে এই লজ্জাজনক রেকর্ড গড়লেন বিরাট কোহলি 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি ট্রেন্ট ব্রিজে খেলা হচ্ছে। রোহিত শর্মা এবং কে এল রাহুল প্রথম উইকেটে ৯৭ রানের জুটি গড়ায় টেস্টের দ্বিতীয় দিনে ভারত ভালো শুরু করেছিল। কিন্তু, রোহিতের আউট হওয়ার সাথে সাথেই ভারতীয় ইনিংস খারাপভাবে ভেঙে পড়ে এবং চা বিরতি পর্যন্ত দল চার উইকেট হারিয়ে ফেলে। অধিনায়ক বিরাট কোহলিকে খাতা না খেলেই প্যাভিলিয়নের পথ দেখান জেমস অ্যান্ডারসন। শূন্য রানে আউট হওয়ার পাশাপাশি বিরাট তার নামে একটি লজ্জাজনক রেকর্ডও করেছেন।

Virat Kohli Says He Treated Every Foreign Tour "Like An Engineering Exam"  Before 2014 Australia Series | Cricket News

টেস্ট ক্রিকেটে সবচেয়ে বেশিবার শূন্য রানে আউট হওয়ার জন্য ভারতীয় অধিনায়ক হয়েছেন বিরাট। টেস্টে অধিনায়ক হিসেবে নবমবারের মতো খাতা না খুলে প্যাভিলিয়নে ফেরেন বিরাট। পুজারার আউট হওয়ার পর, ক্রিজে আসা অধিনায়ক বিরাট কোহলি অ্যান্ডারসনের আউটগোয়িং বল বুঝতে পারেননি এবং তার উপর ব্যাট রেখেছিলেন, এরপর উইকেটরক্ষক জস বাটলার কোন ভুল না করে একটি সহজ ক্যাচ নেন এবং ভারতীয় অধিনায়কের কাছে প্যাভিলিয়ন না খুলে চলতে চলতে শক্তিশালী। আউট হওয়ার পর কোহলি বিস্ময়কর প্রতিক্রিয়া জানান। বিরাট ছাড়াও পূজারাও খুব বেশি কিছু করতে পারেননি এবং মাত্র ৪ রান করে অ্যান্ডারসনের শিকার হন। সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানেও পাঁচ রান করার পর রান আউট হন।

এর আগে দ্বিতীয় দিনের প্রথম সেশনে রোহিত শর্মা এবং কে এল রাহুল ইংলিশ বোলারদের মুখোমুখি হন এবং প্রথম উইকেটে ৯৭ রান যোগ করেন। রোহিত এবং রাহুল মাঠ জুড়ে দুর্দান্ত শট খেলেছে এবং মোটেও চাপের মধ্যে দেখেনি। যাইহোক, রোহিত আবারও একটি ভাল শুরুকে পুঁজি করতে ব্যর্থ হন এবং ৩৬ রান করার পরে ওলি রবিনসনের শিকার হন। প্রথম ইনিংসে ১৮৩ রান করার পর ইংল্যান্ডের পুরো দল অল আউট হয়ে যায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *