VIDEO: প্রথম সেশনে ঝামেলায় জড়িয়েছিলেন বিরাট-বেয়রস্টো, শামির বলে আউট হতেই দিলেন ফ্লায়িং কিস 1

এই মুহূর্তে ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্ট সিরিজ খেলছে। এই টেস্টের প্রথমদিন থেকেই চালকের আসনে রয়েছে ভারতীয় দল। এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ভারতীয় দল শুরুটা খারাপ করলেও ঋষভ পন্থ এবং রবীন্দ্র জাদেজার সেঞ্চুরির দৌলতে ভারতীয় দল ৪১৬ রানের লক্ষ্য খাড়া করে। জবাবে ব্যাট করতে নেমে ইংল্যান্ডের দল ৮৫ রানেই পাঁচ উইকেট হারিয়ে ফেলেছিল। এখান থেকেই দলের ইনিংসের হাল ধরেন জনি বেয়রস্টো। কিন্তু তিনিও সেঞ্চুরি করে মহম্মদ শামির বলে আউট হন। এই ম্যাচে বেয়রস্টোর আউট হওয়ার পর বিরাট কোহলি তাকে মিষ্টি সেন্ডঅফ দিয়েছেন।

বিরাট কোহলি দিলেন ফ্লায়িং কিস

VIDEO: প্রথম সেশনে ঝামেলায় জড়িয়েছিলেন বিরাট-বেয়রস্টো, শামির বলে আউট হতেই দিলেন ফ্লায়িং কিস 2

গত বছরের বাকি থাকা পতৌদি ট্রফি সিরিজের শেষ টেস্টে ভারতীয় দলকে কর্তৃত্ব করতে দেখা যাচ্ছে। ইংল্যান্ডের শুরুটা খারাপ হলেও জনি বেয়রস্টোর সেঞ্চুরি এই ম্যাচে ইংল্যান্ডকে খানিকটা স্বস্তি এনে দিয়েছে। নিজের ৩টি টেস্ট ম্যাচে পরপর সেঞ্চুরি করা বেয়রস্টো এই ম্যাচ ভারতের থেকে ছিনিয়ে নেওয়ার দোড়গোড়ায় নিয়ে গিয়েছিলেন, কিন্তু ৫৪তম ওভারে ভারতীয় জোরে বোলার মহম্মদ শামি নিজের প্রথম বলেই তাকে আউট করে দেন।

এই ম্যাচে বেয়রস্টো ১৪০ বলে ১০৪ রান করেন। তার এই ইনিংস ১৪টি চার এবং ২টি ছক্কায় সাজানো। মহম্মদ শামির এই ওভারের প্রথম বলে একটি ফুল লেংথ ডেলিভারিতে ড্রাইভ করার প্রচেষ্টায় আউট হয়ে যান। স্লিপে তার ক্যাচ নেন বিরাট কোহলি। এরপর কোহলির প্রতিক্রিয়া ছিল দেখার মতো। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আসলে বিরাট বেয়রস্টোর ক্যাচ নেওয়ার পর তাকে ফ্লায়িং কিস দিয়ে প্যাভিলিয়নের রাস্তা দেখান।

প্রথম সেসনে ঝামেলায় জড়িয়েছিলেন বিরাট-বেয়রস্টো

VIDEO: প্রথম সেশনে ঝামেলায় জড়িয়েছিলেন বিরাট-বেয়রস্টো, শামির বলে আউট হতেই দিলেন ফ্লায়িং কিস 3

এই ম্যাচে গতকাল খেলা হওয়া তৃতীয় দিনের খেলার প্রথম সেশনে বিরাট এবং জনি বেয়রস্টো একে অপরের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন। এই ঘটনা ঘটে ইংল্যান্ডের ইনিংসের ৩২তম ওভারে। এই ওভারে মহম্মদ শামি নিজের দুরন্ত ইন সুইংয়ে বেয়রস্টোকে মুশকিলে ফেলে দিয়েছিলেন।

বারবার বিট হওয়া বেয়রস্টো নিজের মেজাজ হারান আর নিজের ক্ষোভ প্রকাশের জন্য বিরাটের সঙ্গে তর্ক শুরু করে দেন। এই অবস্থায় অ্যাগ্রেসিভ বিরাটও পেছিয়ে ছিলেন না। তিনি আক্রামণাত্মক মেজাজে বেয়রস্টোকে জয়াব দেন। অবস্থা এতটাই বিগড়ে যায় যে অন ফিল্ড অ্যাম্পায়ারদের এই ব্যাপারে মধ্যস্থতা করতে হয়।

Leave a comment

Your email address will not be published.