টস হারা বজায় রাখলেন বিরাট কোহলি, দারুণ দল নির্বাচন ভারতের, টসে জিতে ব্যাটিং ইংল্যান্ডের 1

টসে আবারও হারলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন ইংল্যান্ড অধিনায়ক জো রুট। টসে জিতে তিনি বলেন, “আমরা প্রথমে ব্যাট করতে যাচ্ছি। এটি একটি যুক্তিসঙ্গত উইকেটের মতো, একটু নড়াচড়া করে। যদি আমরা প্রথম ঘন্টায় একটি ভাল শুরু করতে পারি, আমরা মূলধন করতে পারি। এইরকম একটি বড় সিরিজ খেলতে সবসময় উত্তেজনাপূর্ণ। এবং আশা করি আমরা সত্যিই ভালো পারফর্ম করতে পারব। জনি বেয়ারস্টো ফিরে এসেছেন, স্যাম কারানও আসেন। আমরা শেষবার খেলেছি অনেক দিন হয়ে গেছে। দুর্ভাগ্যবশত জ্যাক লিচ মিস করেছেন; একটি খুব কঠিন সিদ্ধান্ত। আপনাকে ২০টি উইকেট পেতে সেরা দলটি বেছে নিতে হবে। আপনি যখন টেস্ট খেলোয়াড় হিসেবে উন্নতি করেন, তখন দায়িত্ব আসে এবং বেন স্টোকস তার অনুপস্থিতিতে যা রেখেছেন তা ছেলেদের জন্য নেওয়ার সুযোগ রয়েছে।”

Image

এদিকে টসে হেরে বিরাট কোহলি বলেন, “গতবার ইংল্যান্ড এখানে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিল, এবং আমরাও আগে ব্যাটিং করতে চাইতাম। আমরা প্রথম সেশনে বল নিয়ে ঢোকার চেষ্টা করবো, এবং কিছু প্রাথমিক অগ্রগতি সহজ হবে। সেখানে কিছুটা পরিবর্তন এসেছে, কেএল রাহুল আসছেন। আমাদের বোলিং কম্বিনেশন হল : বুমরাহ, শামি, ঠাকুর, সিরাজ এবং জাদেজা। বছরের পর বছর ধরে যে সমস্ত কঠোর পরিশ্রম করেছেন তার একটি সংগ্রহ বলতে পারেন। একই বছরে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ায় জেতার সুযোগ বিরল। এই ধরনের সময়ে খেলতে এবং জনতার সামনে খেলার সুযোগ পেতে, আমরা কৃতজ্ঞ।”

Image

ভারত (প্লেয়িং একাদশ) : রোহিত শর্মা, কে এল রাহুল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্ক রাহানে, ঋষভ পন্থ (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, জসপ্রিত বুমরাহ, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ।

ইংল্যান্ড (প্লেয়িং একাদশ): ররি বার্নস, ডমিনিক সিবলি, জ্যাক ক্রোলি, জো রুট (অধিনায়ক), জনি বেয়ারস্টো, ড্যানিয়েল লরেন্স, জস বাটলার (উইকেটকিপার), স্যাম কারান, অলি রবিনসন, স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *