বাতিল টেস্টের পর প্রথমবার মুখ খুললেন বিরাট কোহলি, স্বীকার করলেন, এই কারণেই নামেননি ম্যাচে 1

ম্যানচেস্টারে ভারত ও ইংল্যান্ডের মধ্যে পঞ্চম টেস্ট ম্যাচ বাতিলের পর প্রথম প্রতিক্রিয়া জানিয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। আরসিবির ডিজিটাল মিডিয়া প্ল্যাটফর্মে কোহলি বলেন, “এটা হতাশাজনক যে আমরা নির্ধারিত সময়ের আগেই এখানে এসেছি, কিন্তু করোনা ভাইরাসের প্রভাব যেভাবে দেখা যাচ্ছে, জিনিসগুলি খুব কঠিন। যে কোন সময় যে কোন কিছু হতে পারে। আশা করি আমরা সংযুক্ত আরব আমিরশাহিতে একটি ভাল, শক্তিশালী এবং নিরাপদ পরিবেশ বজায় রাখতে সক্ষম হব এবং একটি চমৎকার আইপিএল হবে। এটি একটি উত্তেজনাপূর্ণ পর্ব হতে যাচ্ছে। এটা আমাদের জন্য রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং তারপর টি -টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ।” 

England vs India, 4th Test Oval: ENG vs IND Probable Predicted XI

ফিজিও যোগেশ পরমারের করোনা পজিটিভ ধরা পড়ার পর ভারতীয় খেলোয়াড়রা পঞ্চম টেস্ট খেলতে অস্বীকার করেছিলেন, যার কারণে ম্যাচটি বাতিল করতে হয়েছিল। ম্যাচ বাতিলের পর, টিম ইন্ডিয়ার সমস্ত খেলোয়াড় আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্বের জন্য সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছেছেন।

England vs India: Live streaming, when and where to watch ENG vs IND, 2nd Test and other details

কোহলি আরও বলেন, “আমি সবার সঙ্গে যোগাযোগ করছি। আমরা গত এক মাসে অনেক আলোচনা করেছি। খেলোয়াড়দের দলে অন্যদের জায়গা নেওয়ার বিষয়েও আলোচনা হয়েছে। শেষ পর্যন্ত, আমরা আমাদের মূল খেলোয়াড়দের পরিবর্তে প্রতিভাবান ক্রিকেটারদের দলে নিতে পেরেছি। আমরা মূল খেলোয়াড়দের মিস করবো কিন্তু যেসব খেলোয়াড় তাদের জায়গায় আসছেন তাদের এই অবস্থার (দুবাই) জন্য দারুণ দক্ষতা আছে। আমি তার সঙ্গে দেখা করার জন্য উন্মুখ, সবার সঙ্গে অনুশীলনের জন্য উন্মুখ। আমরা ভালো শুরুটা চালিয়ে যেতে চাই।” আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্ব ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে। আরসিবি ২০ সেপ্টেম্বর কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে অভিযান শুরু করবে। প্রথম লেগ বাতিল হওয়া পর্যন্ত, বিরাটের দল পয়েন্ট টেবিলে ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *