নিজের সেরা টেস্ট একাদশে এই বিশ্বসেরা ত্রয়ীকে রাখতে চান প্যাট কামিন্স, জানালেন ব্যাটিং অর্ডার 1

অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার এবং বর্তমানে এক নম্বর টেস্ট বোলার প্যাট কামিন্স বলেছেন যে তিনি যদি টেস্টের প্লেয়িং একাদশ বেছে নেন তবে এতে বিরাট কোহলি, কেন উইলিয়ামসন এবং স্টিভ স্মিথকে অন্তর্ভুক্ত করবেন। তিনজনের বিপক্ষে বোলিং করেছেন কামিন্স। উইলিয়ামসন বর্তমানে প্রথম টেস্টের ব্যাটসম্যান, অন্যদিকে র‌্যাঙ্কিংয়ে বিরাট কোহলি রয়েছেন পাঁচ নম্বরে।

Two of them are moving the game forward: Kane Williamson on dethroning Virat  Kohli, Steve Smith in Test rankings

প্যাট কামিন্স ইউটিউবে প্রশ্নোত্তর পর্বে বলেছিলেন, “আমি কেন উইলিয়ামসনকে তিন নম্বর, স্টিভ স্মিথকে চার নম্বর এবং বিরাট কোহলি আমার দলের পাঁচ নম্বরে রাখব।” প্যাট কামিন্স একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে কেন উইলিয়ামসনকে দুবার আউট করেছেন, বিরাট কোহলি সাতবার প্যাভিলিয়নে পথ দেখিয়েছেন। এ ছাড়াও, ১৮ জুন থেকে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ সম্পর্কেও তার পূর্বাভাস দিয়েছেন কামিন্স।

Kane Williamson leaps past Virat Kohli, Steve Smith to No.1 spot in Test  rankings

কামিন্সের মতে, ইংল্যান্ডের পরিস্থিতি নিউজিল্যান্ডের পক্ষে আরও অনুকূল হবে, সেক্ষেত্রে কিউই দলের বড় হাত রয়েছে। এই ঐতিহাসিক ম্যাচটি সাউদাম্পটনে খেলতে হবে। তিনি বলেছিলেন, “ফাইনালে উঠেছে দুটি দলই বিশ্বের সেরা দল এবং তাদের কোনও দুর্বলতা নেই। উভয় দলে এমন কিছু ব্যাটসম্যান রয়েছে যারা বোলিং করা সবচেয়ে কঠিন, তবে আপনি এই জাতীয় চ্যালেঞ্জের মুখোমুখি হতে চান।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *