ক্রিকেটের সব থেকে নোংরা ব্যক্তি বিরাট কোহলি! চাঞ্চল্যকর টুইট প্রাক্তন ইংরেজ ক্রিকেটারের 1

ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার নিক কম্পটন মাঠে আক্রমণাত্মক আচরণের জন্য ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির সমালোচনা করেছেন। ভারত এবং ইংল্যান্ডের মধ্যে লর্ডস টেস্ট চলাকালীন খেলোয়াড়দের মাঠে লড়াই করতে দেখা গেছে। বাউন্সার নিয়ে জসপ্রিত বুমরাহ এবং জেমস অ্যান্ডারসনের বাকবিতণ্ডা হয়। ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার নিক কম্পটন কোহলিকে স্লেজিং খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে অবমাননাকর ব্যক্তি বলে বর্ণনা করেছেন। ইংলিশ খেলোয়াড়রা পরে বুমরাহর বিরুদ্ধে স্লেজিং করার চেষ্টা করেছিল, যখন বুমরাহ এবং মহম্মদ শামি ব্যাটিং করছিলেন। দুই ব্যাটসম্যান নবম উইকেটে ৮৯ রানের জুটি গড়েন। সেই সময়ে, জেমস অ্যান্ডারসন ছাড়াও, জস বাটলারও ভারতীয় বোলারদের সাথে জড়িত ছিলেন।

India vs England: Ex-ENG batsman Nick Compton takes dig at Virat Kohli, calls him 'most foul-mouthed individual' | Cricket News | Zee News

কম্পটন বুধবার টুইট করে লিখেছেন, “কোহলি কি সবচেয়ে বেশি নির্যাতিত ব্যক্তি নন? ২০১২ সালে আমি যে গালাগাল পেয়েছিলাম তা আমি কখনই ভুলব না। সে সময় আমি হতবাক ছিলাম কারণ সে সব সীমা অতিক্রম করেছে। এটি জো রুট, শচীন তেন্ডুলকার এবং কেন উইলিয়ামসনের শান্ত প্রকৃতির প্রমাণ।”

Virat Kohli 'most foul mouthed individual': Former England cricketer faces heat for targeting Indian captain - BusinessToday

ভারত ও ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচের পঞ্চম দিনে কোহলি এবং ইংল্যান্ডের ফাস্ট বোলার জেমস অ্যান্ডারসনের মধ্যে কিছুটা ঝগড়া হয়েছিল। যাইহোক, পরে ভারতীয় অধিনায়ক অ্যান্ডারসনের সাথেও হাত মেলান। ২০১২ থেকে ২০১৬ পর্যন্ত ইংল্যান্ডের জন্য ১৬টি টেস্ট ম্যাচে কম্পটন ৭৭৫ রান করেছেন। ভারত ও ইংল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্ট ২৫ বিরআগস্ট থেকে হেডিংলেতে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *