ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে একেবারেই চাপ নিচ্ছেন না বিরাট কোহলি, প্রত্যয়ের ডাক অধিনায়কের 1

ভারতীয় দল ইংল্যান্ডে রওনা হওয়ার আগে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি এবং প্রধান কোচ রবি শাস্ত্রী বুধবার মুম্বইয়ে একটি সংবাদ সম্মেলন করেছেন। ইংল্যান্ড সফরে নিউজিল্যান্ডের সাথে ভারতকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে হবে। এর পরে ভারতের দল ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।

India vs Australia 4th Test Playing 11: IND vs AUS 4th Test Probable Playing 11, Players List, Dream11 Team Prediction, Squad

কোহলি ইংল্যান্ড সফরে ভারতীয় দল ছাড়ার আগে এক সংবাদ সম্মেলনে বলেছিলেন যে, “বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিয়ে আমার উপর কোনও চাপ নেই। আমি ভারতীয় ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে চাই। এর আগেও আমার উপর কোনও চাপ ছিল না এবং এখনও আমার উপর কোনও চাপ নেই।” ইংল্যান্ডের কন্ডিশনে নিউজিল্যান্ডের সুবিধা পাওয়ার প্রশ্নে বিরাট কোহলি বলেছিলেন যে, “নিউজিল্যান্ডের জন্য আমাদের অবস্থা যেমন ততই শক্তিশালী। আপনি যদি আমাদের ভাবতে চান যে ফ্লাইটে উঠার আগে নিউজিল্যান্ড উপকৃত হবে, তা নয়। আমরা অনুভব করি যে আমরা সম পর্যায়ে আছি।”

No Shardul Thakur, India also let go of three standbys for last two Tests against England | Hindustan Times

ডব্লিউটিসির ফাইনাল এবং ইংল্যান্ড টেস্টের মধ্যকার দীর্ঘ ব্যবধান সম্পর্কে বিরাট কোহলি বলেছিলেন, “চিন্তাভাবনা ও শিথিল করার এক দুর্দান্ত সুযোগ এটি। আমাদের সামনে পাঁচ টেস্টের সিরিজ হবে তা বিবেচনা করে। এটি আমাদের পুনরায় দলবদ্ধ হওয়ার জন্য সময় দেবে এবং এ জাতীয় গুরুত্বপূর্ণ সিরিজের আগে এটির প্রয়োজন।” কোহলি বলেছিলেন যে তিনি জয়ের ধারাবাহিকতা রাখতে চান। “আমরা এখানে পেতে কঠোর পরিশ্রম করেছি। এটি ফুটবলের মতো, যেখানে আপনি চ্যাম্পিয়ন্স লিগ জিতেন, আপনি থামবেন না, আপনি কেবল জিততে চান।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *