পাকিস্তানকে হারাতে বিরাট কোহলি যথেষ্ট !! ফাইনালে উঠেও ভয় কাটছে না পাকিস্তানি এই ভক্তের, করলেন এমন মন্তব্য !! 1

বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানকে প্রথম ম্যাচে পরাজিত করে অত্যন্ত আত্মবিশ্বাস নিয়ে বিশ্বকাপের অভিযান শুরু করেছিল ভারতীয় দল। তারা দক্ষিণ আফ্রিকা ব্যতীত নেদারল্যান্ড , বাংলাদেশ এবং জিম্বাবুয়ে কে পরাজিত করে গ্রুপের শীর্ষস্থানে শেষ করে সেমিফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে। ভারতীয় দলের সাফল্যের পিছনে অন্যতম অঙ্গীকার হলেন বিরাট কোহলি (Virat Kohli)। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এই বিশ্বকাপে বেশ ফর্মে আছেন, তিনি প্রথম ম্যাচেই পাকিস্তানের বিরুদ্ধেই ৫৩ বলে ৮২ রানের একটি ইনিংস খেলে অন্যান্য দলগুলিকে একটি থ্রেট দিয়ে দেন

টি টোয়েটি বিশ্বকাপে বিরাটের পারফরমেন্স

পাকিস্তানকে হারাতে বিরাট কোহলি যথেষ্ট !! ফাইনালে উঠেও ভয় কাটছে না পাকিস্তানি এই ভক্তের, করলেন এমন মন্তব্য !! 2

এই বিশ্বকাপে বিরাট কোহলি সর্বাধিক রানের মালিক ৫ ইনিংসে তিনি তিনটি অর্থ শতরান করে ফেলেছেন, ১২৩ ওভারেজে তিনি করেছেন ২৪৬ রান ইতিমধ্যে দুটি ম্যাচে পাকিস্তান এবং বাংলাদেশের বিরুদ্ধে ম্যান অব দ্যা ম্যাচও হয়ে গিয়েছেন কোহলি এশিয়া কাপের থেকেই বেশ ছন্দে দেখা যাচ্ছে এই ভারতীয় দিকগজ ব্যাটসম্যান কে বিরাট এশিয়া কাপেই তার ৭১ তম শতরানটি পেয়েছে প্রায় তিন বছর পরে।

বিশ্বকাপে কোহলির মাইলস্টোন

পাকিস্তানকে হারাতে বিরাট কোহলি যথেষ্ট !! ফাইনালে উঠেও ভয় কাটছে না পাকিস্তানি এই ভক্তের, করলেন এমন মন্তব্য !! 3

বিশ্বকাপের মঞ্চে সর্বাধিক রান এর মালিক হলেন বিরাট কোহলি, মহেলা জয়াবর্ধনের পরে তিনি প্রথম ব্যাটসম্যান যিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের ইতিহাসে ১০০০ রান করে ফেলেছেন, বর্তমানে তিনি শ্রীলংকান লেজেন্ড মহেলা জয়াবর্ধনের রেকর্ডটি ভেঙে দিয়েছেন। বিশ্বকাপের মঞ্চে তিনি ২৪ ইনিংসে ৮৩ গড়ে ১০৯১ রান করেছেন, যেটি একটি অস্বাভাবিক মাইলস্টোন।

বিরাটের ভয়ঙ্কর চোখ

পাকিস্তানকে হারাতে বিরাট কোহলি যথেষ্ট !! ফাইনালে উঠেও ভয় কাটছে না পাকিস্তানি এই ভক্তের, করলেন এমন মন্তব্য !! 4

গতকাল সেমিফাইনাল ম্যাচে, নিউজিল্যান্ডকে পরাজিত করে ফাইনালে পৌঁছে গিয়েছে পাকিস্তান দল। আজ ভারতীয় দল মুখোমুখি হবে ইংল্যান্ডের এবং বিজয়ী দল প্রবেশ করবে ফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে খেলার জন্য, এই খেলার আগে বিরাটকে নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে পাকিস্তানি এক সমর্থক চাননা আজ ভারত সেমিফাইনাল জিতুক কারণ তিনি মনে করেন বিরাট কোহলি কে তিনি খুব ভয় পান এবং ইন্ডিয়া ফাইনালে উঠলে ভারত জিতে যাবে।

দেখে নিন সেই ভিডিও

Leave a comment

Your email address will not be published.