ইংল্যান্ডের এই তরুণ ক্রিকেটারকে এমন হুমকি দিয়েছেন বিরাট কোহলি, ক্রিকেট খেলতেই ভয় পাচ্ছেন 1

ইংল্যান্ডের ব্যাটসম্যান অলি পোপ প্রকাশ করেছেন যে চার ম্যাচের সিরিজের প্রথম টেস্টের সময়ই ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি তাকে সতর্ক করেছিলেন যে এর পরে ফ্ল্যাট পিচগুলি পাওয়া যাবে না। চলতি বছরের ফেব্রুয়ারিতে প্রথম টেস্ট জয়ের পরে ইংল্যান্ড দল রবিচন্দ্রন অশ্বিন ও অক্ষর প্যাটেলের মতো ভারতীয় স্পিনারদের মুখোমুখি হতে পারেনি এবং পরের তিনটি টেস্টে হেরে যায়। অধিবেশনটির আগে মিডিয়া সম্মেলনে এসে পোপ বলেন, “দ্বিতীয় ইনিংসেই পিচটি অনেক স্পিন নিতে শুরু করেছিল। আমার মনে আছে আমি অন্য প্রান্তে দাঁড়িয়ে ছিলাম এবং কোহলি আমার কাছে এসে বলেছিলেন যে এটি শেষ ফ্ল্যাট পিচ। একই সঙ্গে আমি অনুভব করেছি যে ব্যাটিংয়ের ক্ষেত্রে এই সিরিজটি অত্যন্ত চ্যালেঞ্জের হতে চলেছে।”

It's the last of the flat wickets: England's Pope reveals Kohli's warning during first Chennai Test

পোপ বলেছিলেন এমনকি জো রুট এবং বেন স্টোকসের মতো অভিজ্ঞ খেলোয়াড়ও বিশ্বাস করেছিলেন যে এটি একটি সবচেয়ে কঠিন পরিস্থিতি। জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো অনুসারে, পোপ বলেছিলেন যে, “আমি রুট এবং স্টোকসের সাথেও কথা বলেছি এবং তারা আরও বলেছিল যে এগুলি সবচেয়ে কঠিন পরিস্থিতির মধ্যে ছিল। তাঁর মতো খেলোয়াড়রা যদি এটি মেনে নিতে থাকে তবে বুঝতেই পারছেন এটি কতটা চ্যালেঞ্জের ছিল।” পরের সপ্তাহে কাউন্টি চ্যাম্পিয়নশিপ খেলার প্রস্তুতি নেওয়া পোপ বলেছিলেন যে বুদবুদ থেকে বের হয়ে তিনি স্বস্তি পেয়েছেন।

Fit-again Ollie Pope added to England squad for India Tests | Hindustan Times

তিনি বলেছিলেন যে, “ভারতে জৈব বুদবুদ খুব কঠিন ছিল। অল্প আউটডোর স্পেস সহ ব্যবসায়িক হোটেলের মতো হোটেলও ছিল। এমন পরিস্থিতিতে খেলতে বা স্বাভাবিক কিছু করা খুব কঠিন ছিল। বাইরে গিয়ে কফি পান করাও সম্ভব হয়নি। ধন্যবাদ বুদবুদ থেকে বেরিয়ে গেছি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *