অধিনায়কত্ব থেকে সরে আসায় সুবিধাই হয়েছে বিরাট কোহলির, দাবি ডেল স্টেইনের 1

ভারত টেস্ট অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার সাথে সাথে, বিরাট কোহলি (Virat Kohli) এখন সব ফরম্যাটে অধিনায়কত্বের দায়িত্ব থেকে অব্যাহতি পেয়েছেন এবং অনেক অভিজ্ঞরা মনে করেন যে এটি বিরাট কোহলির ব্যাটিংকে বাড়িয়ে তুলবে এবং দক্ষিণ আফ্রিকার (South Africa) প্রাক্তন ফাস্ট পেসারও একই রকম কিছু করবেন। বোলার ডেল স্টেইন (Dale Steyn) বিশ্বাস করেন। স্টেইন বিরাটের অধিনায়কত্ব থেকে সরে যাওয়ার সিদ্ধান্তকে সমর্থন করেছিলেন এবং জোর দিয়েছিলেন যে তার তরুণ পরিবারের উপর ফোকাস করার প্রয়োজনীয়তা তার টেস্ট অধিনায়কত্ব থেকে সরে যাওয়ার সিদ্ধান্তে ভূমিকা রাখতে পারে।

স্টেইন বিরাটের অধিনায়কত্ব থেকে সরে যাওয়ার সিদ্ধান্তকে সমর্থন করেছিলেন

T20 World Cup 2021: WATCH- "About time"- Birthday boy Virat Kohli tells Dale  Steyn as he wins first toss after 6 T20Is

স্টেইন আশা প্রকাশ করেছেন যে শীঘ্রই বিরাটকে আবারও পুরানো স্টাইলে ব্যাটিং করতে দেখা যাবে কারণ এখন তার উপর কোনও চাপ থাকবে না এবং তিনি তার ব্যাটিংয়ে আরও মনোযোগ দিতে পারবেন। দীর্ঘদিন পর কেএল রাহুলের অধিনায়কত্বে খেলোয়াড় হিসেবে খেলছেন বিরাট কোহলি। টেস্ট অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার আগে তিনি গত বছর টি-টোয়েন্টি অধিনায়কত্ব থেকে সরে এসেছিলেন এবং পরে ওয়ানডে অধিনায়কত্ব থেকে বাদ পড়েছিলেন।

পরিবারের কারণে বুদবুদের বসবাস বিরাটের পক্ষে কঠিন হতে পারে – ডেল স্টেইন

A true champion of the game: Virat Kohli's special message to Dale Steyn |  Sports News,The Indian Express

স্টার স্পোর্টসে ডেল স্টেইন বলেছেন, “তাদের এই মুহূর্তে একটি তরুণ পরিবার রয়েছে, আপনি যদি একজন পেশাদার খেলোয়াড় হয়ে থাকেন তবে এটি প্রায় একটি স্বার্থপর জিনিস, আমাদের সকলকে নিজেদের মধ্যে থেকে সেরাটি পেতে এবং সেরাটি প্রদান করতে সক্ষম হওয়ার দায়ভার নিজেদের উপর রাখতে হবে।  আপনাকে মনোযোগী হতে হবে। কিন্তু যখন আপনার পরিবার থাকে তখন এই বিষয়গুলো তেমন গুরুত্বপূর্ণ নয়। এখন অধিনায়কত্ব ছাড়ার পর পরিবার ও ব্যাটিংয়ে বেশি মনোযোগ দিতে পারেন তিনি।”

Leave a comment

Your email address will not be published.