সমাজের প্রতি নিজের দায়বদ্ধতা দেখালেন বিরাট কোহলি, ক্রিকেটের বাইরেও তিনি সত্যিকারের কিং 1

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি পশুদের সাহায্য করতে এগিয়ে এসেছেন। বিরাটের সংগঠন বিশ্ব স্ট্রে পুলিশ দিবসে ভিভাল্ডিসের সাথে জুটি বেঁধেছে। কোহলি টুইটারে তাঁর ভক্তদের বিষয়টি জানিয়েছেন। কোহলি তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাকে এই কাজের জন্য অনুপ্রাণিত করার জন্য ধন্যবাদও জানিয়েছেন। প্রতিবছর ৪ এপ্রিল ওয়ার্ল্ড স্ট্রে অ্যানিম্যাল ডে পালন করা হয়। বিরাট কোহলির সংস্থা বিপথগামী প্রাণীদের নিরাপদ আশ্রয় তৈরি করবে। উপরন্তু, এটি এই বিপথগামী প্রাণীগুলির জন্য সহজ চিকিত্সা যত্ন প্রদান করবে।

A Farewell To Bruno, Virat Kohli's Best Friend. 6 Times He Delighted  Instagram

বিরাট কোহলি টুইট করেছেন যে, “বিরাট কোহলি ফাউন্ডেশন ভিভাল্ডিসের পাশাপাশি বিপথগামী প্রাণীদের স্বাস্থ্য ও সমর্থন নিশ্চিত করার জন্য প্রাণীদের কল্যাণের দিকে প্রথম পদক্ষেপ নিয়েছে। আমি আমার স্ত্রী অনুষ্কা শর্মাকে ধন্যবাদ জানাতে চাই যাতে তিনি আমাকে পশুর প্রতি অনুরাগী হওয়ার এবং প্রাণীর অধিকারের জন্য কাজ করার অনুপ্রেরণা জানান।”

কোহলি বর্তমানে চেন্নাইতে রয়েছেন, যেখানে আইপিএল ২০২১ শুরুর পর থেকে তিনি সাত দিনের জন্য বিচ্ছিন্ন ছিলেন। ভারত ইংল্যান্ড ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পরে ৩২ বছর বয়সী কোহলি বায়ো-বুদবুদ থেকে বেরিয়ে এসেছিলেন। তিনি যদি পুনে ছেড়ে সরাসরি আরসিবির বুদবুদে যোগ দেন তবে তাকে সাত দিনের জন্য বিচ্ছিন্নভাবে থাকতে হত না।কোহলি শীঘ্রই তাঁর দলের খেলোয়াড়দের সাথে যোগ দেবেন। তিনি ধারাবাহিকভাবে নবমবারের মতো আরসিবির নেতৃত্ব দিচ্ছেন। আইপিএল ২০২০ এ, দল এলিমিনেটর অবধি দুর্দান্তভাবে পারফর্মেন্স করেছিল, যেখানে সানরাইজার্স হায়দরাবাদের কাছে পরাজিত হয়েছিল। আরসিবি তাদের আইপিএল প্রচার শুরু করবে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আগামী ৯ এপ্রিল চেন্নাইয়ে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *