প্রাক্তন মহিলা ভারতীয় ক্রিকেটারের মসীহা হয়ে এলেন বিরাট কোহলি, দান করলেন এই বিপুল অর্থ 1

ভারতে করোনার ভাইরাসের দ্বিতীয় তরঙ্গ চিকিত্সা ক্ষেত্রের অবকাঠামোকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ করেছে। যার কারণে, বর্তমানে অনেক লোক আর্থিকভাবে লড়াই করছেন। এই ধরনের লোকদের মধ্যে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কে এস শ্রাবন্তী নাইডু, যার মা এসকে সুমন করোনার ভাইরাসে আক্রান্ত এবং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই কঠিন সময়ে, ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি তাকে আর্থিকভাবে সহায়তা করেছেন এবং তাকে ৬.৭৭ লক্ষ টাকা দিয়েছেন।

Virat Kohli donates Rs 6.77 lakh for former women's cricketer's mother

‘ক্রিকট্র্যাকার’ এর মতে শ্রাবন্তী সাহায্যের জন্য বিসিসিআই, হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন এবং অন্যান্য সমিতিগুলিতে যোগাযোগ করেছিলেন। ভারতের ফিল্ডিং কোচ আর শ্রীধর তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে তাকে সহায়তা করার জন্য লোকদের কাছে আবেদন করেছিলেন। বিসিসিআই দক্ষিণ জোনের সাবেক আহ্বায়ক (মহিলা ক্রিকেট) এবং বিসিসিআইর সাবেক সভাপতি এন শিবলাল যাদবের বোন এন বিদয়া যাদবকে দেওয়া একটি টুইটে বিরাট কোহলিকে ট্যাগ করা হয়েছিল, তাতে তিনি শ্রাবন্তীর পক্ষে সাহায্য চেয়েছিলেন।  শ্রাবন্তী তার বাবা মা করোনার ইতিবাচক হওয়ার পরে চিকিত্সার জন্য ইতিমধ্যে ১৬ লাখ টাকা ব্যয় করেছেন। বিরাট কোহলির তাঁর টুইটের পরেই এই সহায়তা এসেছে। তিনি এর জন্য কোচ শ্রীধর এবং বিরাট কোহলিকেও ধন্যবাদ জানিয়েছেন।

Virat Kohli Once Went On A Blind Date & Ran Away In 5 Minutes! Here's The  Reason

করোনার যুগে এই প্রথম নয়, যখন বিরাট কোহলি অভাবীদের সাহায্য করতে এগিয়ে এসেছেন। এর আগে তিনি স্ত্রী অনুষ্কা শর্মার সাথে ভারতে করোনার ত্রাণ কাজের জন্য তহবিল সংগ্রহের জন্য তার প্রচারে প্রায় ১১ কোটি টাকা সংগ্রহ করেছিলেন। কোহলি ও অনুষ্কা নিজেরাই দুই কোটি টাকা দিয়েছেন। এই প্রচার থেকে জমা ফান্ডগুলি করোনার ত্রাণ কাজের জন্য আইন অনুদানগুলিতে দেওয়া হয়েছিল। প্রাথমিকভাবে, তাদের লক্ষ্য ছিল কেটোর অধীনে সাত কোটি টাকা সংগ্রহ করা, তবে আরও অর্থ সংগ্রহ করা হয়েছিল। এমপিএল স্পোর্টস ফাউন্ডেশনও পাঁচ কোটি টাকা অনুদান দিয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *