বিরাট কোহলিকে ফর্মে ফেরানোর জন্য দুর্দান্ত টিপস দিলেন এই প্রাক্তন পাকিস্তানী ক্রিকেটার, মানলেই সাফল্য নিশ্চিত !! 1

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) এই মুহুর্তে সমালোচকদের সবচেয়ে প্রিয় বিষয়। যে কোন সিরিজ বা ম্যাচ শুরু হওয়ার আগেই দেশ-বিদেশের ক্রিকেট পন্ডিতরা তার ফর্ম ও সেঞ্চুরি নিয়ে তাদের মন্তব্য দিতে শুরু করেন। এদিকে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচ খেলার আগেও বিরাট কোহলিকে পরামর্শ দেন প্রতিবেশী দেশ পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিসবাহ-উল-হক।

গুরুত্বপূর্ণ পরামর্শ পেলেন বিরাট কোহলি

Virat Kohli

পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিসবাহ-উল-হক আইসিএ স্পোর্টসের ইউটিউব চ্যানেলে কথোপকথনের সময় বলেছিলেন যে কোহলি (Virat Kohli) যদি ঘরোয়া ক্রিকেট খেলতে শুরু করেন, তবে তিনি তার হারানো ছন্দ ফিরে পাবেন। প্রাক্তন এই অধিনায়ক বলেন, “বিরাট কোহলির উচিত ঘরোয়া ক্রিকেটে গিয়ে লম্বা রান করা। সেখানে বোলিং সে স্তরের না হলেও ছন্দে ফিরতে সাহায্য করবে। এটি আপনার মনকে বলে দেবে যে আপনি রান করা শুরু করেছেন। একবার সে রান করতে শুরু করলে, দল যেই হোক না কেন, ধারাবাহিকভাবে রান করবে।”

ঘরোয়া ক্রিকেট খেলার পরামর্শ পেয়েছেন বিরাট কোহলি

বিরাট কোহলিকে ফর্মে ফেরানোর জন্য দুর্দান্ত টিপস দিলেন এই প্রাক্তন পাকিস্তানী ক্রিকেটার, মানলেই সাফল্য নিশ্চিত !! 2

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে এবং চেতেশ্বর পূজারার মতো অভিজ্ঞ খেলোয়াড়রা ঘরোয়া ক্রিকেটের দরজায় কড়া নাড়তেন খারাপ ফর্মের কারণে। আর তার পরেই দারুণ চমকপ্রদ ছন্দে হাজির হয়েছেন দুজনেই। এই কারণে প্রতিবেশী দেশের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে (Virat Kohli) ঘরোয়া ক্রিকেট খেলার পরামর্শ দিয়েছেন এবং ফর্মে ফেরার জন্য বিরাট কোহলিও ঘরোয়া ক্রিকেটে ঝুঁকলে সেটা ভুল হবে না।

অনুশীলন ম্যাচে ভালো পারফর্ম করেন বিরাট কোহলি

বিরাট কোহলিকে ফর্মে ফেরানোর জন্য দুর্দান্ত টিপস দিলেন এই প্রাক্তন পাকিস্তানী ক্রিকেটার, মানলেই সাফল্য নিশ্চিত !! 3

বিরাট কোহলি (Virat Kohli) সম্প্রতি ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচের আগে লেস্টারশায়ারের বিরুদ্ধে চারদিনের অনুশীলন ম্যাচ খেলেন। এই ম্যাচে দারুণ ছন্দে দেখা যায় বিরাট কোহলিকে। প্রথম ইনিংসে ৩৩ রান করেছিলেন বিরাট। এরপর দ্বিতীয় ইনিংসে বিরাটের ছন্দ ভালো ছিল এবং ৬৭ রান করেন। ২০১৯ সালের নভেম্বর থেকে বিরাট কোহলি কোনও ফর্ম্যাটে সেঞ্চুরি করতে পারেননি। এ ছাড়া ২০২২ সালের আইপিএলে তার পারফরমেন্সও খুব খারাপ ছিল। আইপিএলে বেশ কয়েকটি ম্যাচে শূন্য রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে ভালো কিছু করতে পারলে সেই সমস্যা মিটে যাবে।

Leave a comment

Your email address will not be published.