ইংল্যান্ডের বিরুদ্ধে জয়ের পর নিজের ফর্মে ফেরা নিয়ে এই দুই বিশেষ মানুষকে কৃতিত্ব দিলেন বিরাট কোহলি 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে টি টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচটি বর্তমানে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে খেলা হয়েছে। ম্যাচ চলাকালীন ভারতীয় দল টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। ইংল্যান্ড প্রথম ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৬৪ রান তোলে। জবাবে, ভারতীয় দলটি ম্যাচটি জিতেছিল। ম্যাচ জয়ের পরে বিরাট কোহলি পোস্ট ম্যাচ প্রেজেন্টেশন অনুষ্ঠানে দলের খেলোয়াড়দের প্রশংসা করেছিলেন।

I had to shift the focus back to the basics': Virat Kohli

কিন্তু এরপর তিনি নিজের সাফল্যের জন্য দুইজন মানুষকে কৃতিত্ব দেন। এক হলেন তাঁর জীবনসঙ্গী অনুষ্কা শর্মা, আর এক জন হলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে তাঁর সতীর্থ তথা দুর্ধর্ষ ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। নিজের ফর্মে কামব্যাকের বিষয়ে বিরাট বলেছেন, “অনুষ্কা এখানে এসেছেন তাই তিনি আমার সম্পর্কেও ভাবতে থাকেন। এবং এই গেমটির আগে আমার এবি ডি ভিলিয়ার্সের সাথে বিশেষ চ্যাট হয়েছিল এবং তিনি আমাকে বলটি দেখতে বলেছিলেন। তাই আমি এটি করেছি!”

Anushka Sharma congratulate AB de Villiers and Danielle on baby news

এরপর কোহলি বলেছেন, “আমি দলের হয়ে আরও ভাল করার ক্ষেত্রে সর্বদা গর্ব বোধ করেছি, তাই আমার ৭১ রানের ইনিংসে আমার দলের জয়ে আমি খুশি। আজ আমি বলের দিকে নজর রেখেছিলাম। টিম ম্যানেজমেন্ট আমার সাথে বিষয়গুলি নিয়ে কথা বলেছে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *