জেতা ম্যাচ ড্র করার আক্ষেপ ভুলতে পারছেন না বিরাট কোহলি, দিলেন এই বিষয়কে দোষ 1

জেতা ম্যাচ ড্র হয়ে গেল ভারতের। আর এর জেরে বেশ হতাশ হবেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। মুখে চওড়া হাসি নিয়েও নিজের কথা বললেন ক্যাপ্টেন।

India vs England 1st Test Day 4 Highlights: IND 52/1 at stumps | Sports  News,The Indian Express

ম্যাচের পর পোস্ট ম্যাচ প্রেজেন্টেশনে এসে কোহলি বলেন, “আমরা তিন এবং চার দিনে বৃষ্টির প্রত্যাশা করছিলাম কিন্তু এটি পাঁচ দিনে আসতে বেছে নিয়েছিল। এটা খেলতে এবং দেখার জন্য উপভোগ্য হত, কিন্তু এটি একটি লজ্জার বিষয়। এটা ঠিক আমরা কি করতে চেয়েছিলাম; শক্তিশালী শুরু। পঞ্চম দিনে আমরা জানতাম আমাদের সুযোগ আছে। আমরা অবশ্যই অনুভব করেছি যে আমরা খেলার শীর্ষে ছিলাম। সেই লিড পাওয়াটা খুবই গুরুত্বপূর্ণ ছিল, কিন্তু এটা লজ্জাজনক যে আমরা পাঁচ দিন শেষ করতে পারিনি। রাতারাতি পঞ্চাশে পৌঁছানো গুরুত্বপূর্ণ ছিল।”

India vs England 1st Test: Jasprit Bumrah's name goes up on honours board  after fifer at Trent Bridge - VIDEO | Cricket - Hindustan Times

এরপর বিরাট বলেন, “আমরা শুধু বেঁচে থাকার জন্য খেলতে চাইনি। আমাদের উদ্দেশ্য আমাদের এগিয়ে রেখেছে। ব্যাট হাতে আমাদের বোলারদের জন্য তিন সপ্তাহের কঠিন কাজ রয়েছে। আমরা লিডের কথা বলছিলাম কিন্তু আমরা ৯৫ দিয়ে শেষ করেছি এবং সেই রানগুলি ছিল সোনার ধুলো। সম্ভবত এই সিরিজে এটি আমাদের টেমপ্লেট হবে, কিন্তু অভিযোজনযোগ্যতা আমাদের শক্তি। কন্ডিশন এবং উইকেটের গতি দেখতে হবে, কিন্তু এই দলটি আমাদের টেমপ্লেট হবে। ইংল্যান্ড এবং ভারত বরাবরই একটি ব্লকবাস্টার, এবং পরবর্তী টেস্টের জন্য মুখিয়ে রয়েছি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *