IPL2021: আইপিএলে এই রেকর্ড গড়া প্রথম ব্যাটসম্যান হবেন বিরাট কোহলি 1

এই বছরের আইপিএল ৯ এপ্রিল অর্থাৎ শুক্রবার শুরু হতে চলেছে।গত বছরের আইপিএল ইউএই-তে হওয়ার পর এই বছর আইপিএল আবারও ভারতে অনুষ্ঠিত হচ্ছে আর সমস্ত ক্রিকেট সমর্থকরা এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আইপিএলের প্রস্তুতি জোরকদমে চলছে আর সমস্ত দল প্র্যাকটিস শুরু করে দিয়েছে। করোনার কারণে সমস্ত দলগুলিকে বায়োবাবলের মধ্যে থাকতে হচ্ছে। আইপিএলের সফল ব্যাটসম্যানদের কথা বলা হলে আইপিএলে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যান হলেন বিরাট কোহলি, যিনি আইপিএলে এখনও পর্যন্ত সবচেয়ে বেশি ৫৮৭৮ রান করেছেন।

বিরাট কোহলি গড়তে চলেছেন নতুন রেকর্ড

বিরাট কোহলি সবসময়ই কোনো না কোনো নতুন রেকর্ড গড়ে চলেন আর এই বছরের আইপিএলেও তিনি একটি বড়ো রেকর্ড গড়তে চলেছেন। বিরাট কোহলি সেই রেকর্ড গড়া প্রথম ব্যাটসম্যান হতে চলেছেন আর বিরাট কোহলিস সমস্ত ফ্যানেরা তাকে এই রেকর্ড গড়তে দেখার জন্য উৎসাহিত হয়ে আছেন।

এই রেকর্ড গড়া প্রথম ব্যাটসম্যান হবেন

IPL2021: আইপিএলে এই রেকর্ড গড়া প্রথম ব্যাটসম্যান হবেন বিরাট কোহলি 2

আমরা যে রেকর্ডের কথা বলছি যা বিরাট কোহলি গড়তে চলেছেন তা হল বিরাট কোহলি আইপিএলে ৬০০০ রান করা প্রথম ব্যাটসম্যান হতে চলেছেন।আর এই রেকর্ড গড়ার জন্য বিরাটের প্রয়োজন মাত্র ১২২ রান। ১২২ রান করতেই আইপিএলে ৬০০০ রান করা বিরাট প্রথম ব্যাটসম্যান হয়ে যাবেন।
বিরাট কোহলির নামে আইপিএলে ৫৮৭৮ রান রয়েছেন আর তার এবং অন্য ব্যাটসম্যানদের রানের মধ্যে বিস্তর ব্যবধান রয়েছে। দ্বিতীয় নম্বরে সুরেশ রায়না রয়েছেন যার রান সংখ্যা ৫৩৬৮। এছাড়াও তৃতীয় নম্বরে ডেভিড ওয়ার্নার রয়েছে ৫২৫৪ রান করে এবং চতুর্থ নম্বরে রোহিত শর্মার রয়েছে ৫২৩০ রান।

আরসিবির দায়িত্ব বিরাট কোহলির উপর

এই বছরের আইপিএল ৯ এপ্রিল অর্থাৎ শুক্রবার শুরু হতে চলেছে।গত বছরের আইপিএল ইউএই-তে হওয়ার পর এই বছর আইপিএল আবারও ভারতে অনুষ্ঠিত হচ্ছে আর সমস্ত ক্রিকেট সমর্থকরা এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আইপিএলের প্রস্তুতি জোরকদমে চলছে আর সমস্ত দল প্র্যাকটিস শুরু করে দিয়েছে। করোনার কারণে সমস্ত দলগুলিকে বায়োবাবলের মধ্যে থাকতে হচ্ছে। আইপিএলের সফল ব্যাটসম্যানদের কথা বলা হলে আইপিএলে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যান হলেন বিরাট কোহলি, যিনি আইপিএলে এখনও পর্যন্ত সবচেয়ে বেশি ৫৮৭৮ রান করেছেন।   বিরাট কোহলি গড়তে চলেছেন নতুন রেকর্ড   বিরাট কোহলি সবসময়ই কোনো না কোনো নতুন রেকর্ড গড়ে চলেন আর এই বছরের আইপিএলেও তিনি একটি বড়ো রেকর্ড গড়তে চলেছেন। বিরাট কোহলি সেই রেকর্ড গড়া প্রথম ব্যাটসম্যান হতে চলেছেন আর বিরাট কোহলিস সমস্ত ফ্যানেরা তাকে এই রেকর্ড গড়তে দেখার জন্য উৎসাহিত হয়ে আছেন।   এই রেকর্ড গড়া প্রথম ব্যাটসম্যান হবেন   আমরা যে রেকর্ডের কথা বলছি যা বিরাট কোহলি গড়তে চলেছেন তা হল বিরাট কোহলি আইপিএলে ৬০০০ রান করা প্রথম ব্যাটসম্যান হতে চলেছেন।আর এই রেকর্ড গড়ার জন্য বিরাটের প্রয়োজন মাত্র ১২২ রান। ১২২ রান করতেই আইপিএলে ৬০০০ রান করা বিরাট প্রথম ব্যাটসম্যান হয়ে যাবেন।   বিরাট কোহলির নামে আইপিএলে ৫৮৭৮ রান রয়েছেন আর তার এবং অন্য ব্যাটসম্যানদের রানের মধ্যে বিস্তর ব্যবধান রয়েছে। দ্বিতীয় নম্বরে সুরেশ রায়না রয়েছেন যার রান সংখ্যা ৫৩৬৮। এছাড়াও তৃতীয় নম্বরে ডেভিড ওয়ার্নার রয়েছে ৫২৫৪ রান করে এবং চতুর্থ নম্বরে রোহিত শর্মার রয়েছে ৫২৩০ রান।   আরসিবির দায়িত্ব বিরাট কোহলির উপর   আরসিবি এখনও পর্যন্ত একবারও আইপিএল জিততে পারেনি আর এই বছর বিরাট কোহলি ব্যাট হাতে ভালো প্রদর্শন করে আরসিবিকে খেতাব জেতাতে চাইবেন। আর আরসিবির সমর্থকরাও বিরাটকে আইপিএল জিততে দেখতে চাইবেন।

আরসিবি এখনও পর্যন্ত একবারও আইপিএল জিততে পারেনি আর এই বছর বিরাট কোহলি ব্যাট হাতে ভালো প্রদর্শন করে আরসিবিকে খেতাব জেতাতে চাইবেন। আর আরসিবির সমর্থকরাও বিরাটকে আইপিএল জিততে দেখতে চাইবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *