রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদেহের সঙ্গে ডেটে গিয়েছিলেন Virat Kohli! ভারতীয় ক্রিকেটে শুরু তোলপাড় 1

ক্রিকেট বিশ্বে বিরাট কোহলি (Virat Kohli) এমনই একজন খেলোয়াড় যার পরিচয় আর আলাদা করে বলে দেওয়ার দরকার পড়ে না। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি তার দুর্দান্ত পারফরমেন্স দিয়ে মানুষের মন জয় করেছেন। বর্তমানে বিশ্বজুড়ে বিরাট কোহলির ফ্যান ফলোয়ার রয়েছে। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে নানা ধরনের খবর প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শিরোনামের বিষয় হয়ে থাকে। তার মধ্যে একটি বড় খবর হল, তার সঙ্গে সীমিত ওভারের অধিনায়ক রোহিত শর্মার সম্পর্ক ভালো যাচ্ছে না।

ঠান্ডা লড়াইয়ে বিরাট-রোহিত

রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদেহের সঙ্গে ডেটে গিয়েছিলেন Virat Kohli! ভারতীয় ক্রিকেটে শুরু তোলপাড় 2

বিরাট কোহলি ও রোহিত শর্মা অবশ্য একাধিকবার মিডিয়ার সামনে বলেছেন যে তাদের মধ্যে কোন সমস্যা নেই। কিন্তু তা সত্ত্বেও রোহিত শর্মা ও বিরাট কোহলির ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের মনে নানা ধরনের প্রশ্ন রয়েছে। একটা সময় ছিল যখন বিরাট কোহলির সঙ্গে রোহিত শর্মার স্ত্রীর নাম জড়িয়ে ছিল। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রোহিত শর্মার স্ত্রীকে ডেট করেছেন বিরাট কোহলি।

প্রথমেই বলে রাখি রোহিত শর্মা ২০১৫ সালে রিতিকা সাজদেহকে বিয়ে করেছিলেন। অন্যদিকে, আমরা যদি বিরাট কোহলির কথা বলি, তাহলে ২০১৮ সালে তিনি বলিউড ইন্ডাস্ট্রির বিখ্যাত এবং সুন্দরী অভিনেত্রী আনুষ্কা শর্মার সাথে সাত পাকে জড়িয়ে যান। খুব কম লোকই জানেন যে রিতিকা সাজদেহকে নিয়েও বিরাট কোহলি এবং রোহিত শর্মার মধ্যে একটি সংযোগ রয়েছে।

সম্পর্কে জড়িয়েছিলেন বিরাট ও রোহিত পত্নী রিতিকা !

Virat Kohli

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বলা হচ্ছে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদেহকে ডেট করেছেন। ঘটনাটি বেশ পুরোনো এবং তখন রিতিকা সাজদেহ তেমন বিখ্যাত ছিলেন না। সেই সময় রিতিকা বিরাট কোহলির স্পোর্টস ট্যালেন্ট ম্যানেজার হিসেবে কাজ করতেন।  ২০১৩ সালে বিরাট কোহলি ও রিতিকা সাজদেহকে একটি সিনেমার ডেটে যেতে দেখা গিয়েছিল। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় তখন খুব দ্রুত ভাইরাল হয়। শুধু তাই নয়, ইংরেজি পত্রিকা ডিএনএ-তেও এসব ছবি প্রকাশিত হয়েছে। এরপরই মিডিয়া তাকে ঘিরে ফেলে। বিরাট কোহলির জন্য এটা নতুন কিছু ছিল না কারণ ভারতীয় ক্রিকেটাররা জানে এগুলিকে কেমন ভাবে হ্যান্ডেল করতে হয়।

অন্যদিকে, রিতিকা সাজদেহ তখন এত ক্যামেরার সামনে আসতেন না এবং গোটা ঘটনায় তিনি অস্বস্তি বোধ করতে শুরু করেন এবং মুখ ঢেকে রাখার সিদ্ধান্ত নেন। রিতিকা সাজদেহ প্রথমে তার হাত দিয়ে এবং তারপর একটি সংবাদপত্র দিয়ে মুখ লুকানোর চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে ছবিগুলো ক্যামেরাবন্দী হয়ে যায়।

Leave a comment

Your email address will not be published.