ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি থেকে বিদায় নিলেন বিরাট কোহলি ও ঋষভ পন্থ 1

অভিজ্ঞ ব্যাটসম্যান এবং প্রাক্তন টিম ইন্ডিয়া অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ (Rishabh Pant) ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের অংশ থাকবেন না। রবিবার কলকাতার ইডেন গার্ডেন্স (Eden Gardens) স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচের আগে বিরতি চেয়েছিলেন বিরাট। বিসিসিআই (BCCI) তার আবেদন গ্রহণ করেছে এবং ভারতীয় দলের বায়ো বাবল থেকে ১০ দিনের বিরতি দিয়েছে। বিরাট ছাড়াও পন্থকেও বিরতি দেওয়া হয়েছে। শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে আর অংশ নিতে পারবেন না বিরাট-পন্থ।

শেষ টি-টোয়েন্টি ম্যাচের আগে বিরতি চেয়েছিলেন বিরাট

Virat Kohli, Rishabh Pant Given Bio-Bubble Break By BCCI, To Miss 3rd T20I vs West Indies: Report | Cricket News

ভারতীয় দল (India) দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে পরাজিত করে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেছে। শুক্রবার খেলা সেই ম্যাচে দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেছিলেন বিরাট কোহলি এবং ঋষভ পন্থ দুজনেই। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন পন্থ। লখনউতে ২৪ ফেব্রুয়ারি থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও খেলবেন না বিরাট কোহলি। এই সিরিজের বাকি ২ ম্যাচ ২৬ এবং ২৭ ফেব্রুয়ারি ধর্মশালায় অনুষ্ঠিত হবে। তবে ৪ আগস্ট থেকে মোহালিতে শুরু হতে যাওয়া টেস্ট সিরিজে ফিরবেন তিনি।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে আর অংশ নিতে পারবেন না বিরাট-পন্থ

Brad Hodge gets brutally trolled for commenting on Virat Kohli-Rishabh Pant video - Sports News

ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ৩ ম্যাচ সিরিজের শেষ ম্যাচটি আগামীকাল অর্থাৎ ২০ ফেব্রুয়ারি ২০২২ তারিখে কলকাতায় অনুষ্ঠিত হবে। বিরাটের অনুপস্থিতির কারণে দলে তরুণ ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) ফেরা নিশ্চিত বলে মনে করা হচ্ছে। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ২ ম্যাচে একটিও ম্যাচ খেলেননি শ্রেয়াস। সর্বশেষ গত বছর কলকাতায় নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি খেলেছিলেন তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজেও সুযোগ পেয়েছেন শ্রেয়াস। আহমেদাবাদে সিরিজের তৃতীয় ওয়ানডেতে তিনি ৮০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন এবং ম্যাচের সেরা নির্বাচিত হন।

Read More: ভিডিও : ভালো খেলা শুরু করেও রোস্টন চেজের ফাঁদে পা দিলেন সূর্যকুমার যাদব

Leave a comment

Your email address will not be published.