লজ্জার হারের মাঝেও দুর্দান্ত রেকর্ড গড়লেন বিরাট-হার্দিক, ভাঙলেন ধোনির এই বড় রেকর্ড 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজের তৃতীয় ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে খেলা হয়েছে। টস জিতে ইংল্যান্ড ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল। ভারত তাদের প্রথম ইনিংসে ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৫৬ রান করেছিল। টানা দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে বিরাট কোহলি হাফ সেঞ্চুরি করেছিলেন। কোহলি অপরাজিত ৭৭ রান করেছিলেন।

IND vs ENG: Virat Kohli's Masterclass In Ahmedabad Draws Praise From Ranveer Singh, Others | Cricket News

এই ম্যাচে, বিরাট কোহলি এবং হার্দিক পান্ডিয়া ষষ্ঠ উইকেটের জন্য ৭০ রানের জুটি করেছিলেন। ভারত থেকে টি টোয়েন্টিতে এটি ষষ্ঠ উইকেটের নতুন রেকর্ড। এর আগে এই রেকর্ডটি ছিল মহেন্দ্র সিং ধোনি এবং ইউসুফ পাঠানের মধ্যে। দুজনেই ২০০৯ সালে ইংল্যান্ডের লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে ষষ্ঠ উইকেটে ৬৩ রানের জুটি গড়েন।

India vs England 3rd T20I Live: Hardik Pandya and Virat Kohli makes Highest sixth wicket partnership for India in T20I - India vs England: हार्दिक पांड्या और विराट कोहली ने तोड़ा धोनी

হার্দিক পান্ডিয়া ১৫ বলে ১৭ রান করেছিলেন। ইংল্যান্ডের হয়ে মার্ক উড ছিলেন সব চেয়ে সফল বোলার। তিনি চার ওভারে ৩১ রানে তিন উইকেট নিয়েছিলেন। এই ম্যাচে ইংল্যান্ড দলে টম কারানের জায়গায় মার্ক উড ফিরে এসেছিলেনন, আর রোহিত শর্মা টিম ইন্ডিয়ায় সূর্যকুমার যাদবের জায়গায় দলে ফিরেছিলেন।

IND vs ENG 3rd T20I | It's good to play against great players like Virat Kohli and test yourself: Mark Wood | Cricket News – India TV

তৃতীয় টি টোয়েন্টি ম্যাচে ইংল্যান্ড আট উইকেটে জেতে, ফলে ইংল্যান্ড এই মুহুর্তে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। পাঁচ ম্যাচের সিরিজের প্রথম দুটি ম্যাচে সমর্থকরা স্টেডিয়ামে প্রবেশ করেছিলেন, তবে কোভিড ১৯ মহামারীর ক্রমবর্ধমান ঘটনা বিবেচনায় গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশন বাকি তিনটি ম্যাচ খালি স্টেডিয়ামে করার সিদ্ধান্ত নিয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *