বিরাট আর অনুষ্কা কোভিড পীড়িতদের জন্য ৫ কোটি টাকা জোগাড় করল, এখনও দরকার এত 1

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি আর তার স্ত্রী অনুষ্কা শর্মা এ ফাণ্ড রাইজিং ক্যাম্পেইন শুরু করেছিলেন, তাতে ৫ কোটি টাকা জোগাড় হয়েছে। #Inthistogether নামের এই ক্যাম্পেইনে ক্রাউড ফান্ডিংয়ের মাধ্যমে ৭ দিনে ৭ কোটি টাকা জোগাড় করার অভিযান চালানো হয়েছিল।

২দিনে ১.৭৮ কোটি টাকার প্রয়োজন

বিরাট আর অনুষ্কা কোভিড পীড়িতদের জন্য ৫ কোটি টাকা জোগাড় করল, এখনও দরকার এত 2

৭ মে থেকে শুরু করে এখনও পর্যন্ত অর্থাৎ ৫দিনে এই ক্যাম্পেইন থেকে ৫.২২ কোটি টাকা উঠেছে। ক্যাম্পেইন পূর্ণ করার জন্য আগামী ২ দিনে ১.৭৮ কোটি টাকার প্রয়োজন। আশা রয়েছে যে আগামি দুদিনে এই টাকা উঠে যাবে।

সংগৃহীত টাকা এসিটি গ্রান্টস নামের একটি সংস্থাকে দেওয়া হবে যারা অক্সিজেন আর চিকিৎসা সম্পর্কিত অন্য সুযোগ সুবিধা দেওয়ার ক্ষেত্রে কাজ করে। এই অভিযানের অধীনে আরো অনেক মানুষ এগিয়ে আসছেন আর টাকা নিয়ে নিজেদের সহযোগ দিচ্ছেন।

নিজে দিয়েছেন ২ কোটি টাকা

বিরাট আর অনুষ্কা কোভিড পীড়িতদের জন্য ৫ কোটি টাকা জোগাড় করল, এখনও দরকার এত 3

টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি আর তার স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা দেশে ভয়ঙ্কর করোনা ভাইরাসের বিরুদ্ধে এগিয়ে এসেছিলেন। দুজনে মিলে ২ কোটি টাকাও দিয়েছেন। সেই সঙ্গে তারা অন্য মানুষদের কাছেও এই অভিযানে এগিয়ে আসার কথা বলেছেন আর অর্থ সাহায্য করার আবেদন করেছিলেন। বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা নিজেদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ভিডিও শেয়ার করে মানুষকে যত বেশি সম্ভব দান করার আবেদন করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *