দেশে ফিরতে হাসপাতালের উদ্দেশ্যে রওনা দিলেন বিরাট-অনুষ্কা, উদ্বেগ ক্রিকেট মহলে 1

ভারতীয় ক্রিকেট দলের (India) তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) আইপিএল ২০২২ (IPL 2022) এর পর স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) সাথে ছুটি কাটাতে গিয়েছিলেন। এ সময় তার মেয়ে ভামিকাও সঙ্গে ছিলেন, দীর্ঘ বিরতির পর ভারতে ফিরেছেন বিরাট। কিন্তু দেশে ফেরার সঙ্গে সঙ্গেই তাকে অনুষ্কার সঙ্গে মুম্বইয়ের হাসপাতালে যেতে দেখা যায়। তবে কী কারণে তিনি হাসপাতালে যাচ্ছেন সে বিষয়ে এখন পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি। কিন্তু বিরাট ও অনুষ্কার হাসপাতালে যাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে হাসপাতালে পৌঁছেছেন বিরাট কোহলি

উল্লেখ্য, বিরাট কোহলি শেষবার আইপিএল ২০২২-এ ক্রিকেট মাঠে পা রাখেন। যেখানে কোয়ালিফায়ার-২ ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে হারের মুখে পড়তে হয়েছিল তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। এই মরসুম বিরাটের কেরিয়ারের সবচেয়ে বাজে পারফরম্যান্স ছিল। এরপর ক্রিকেট বিশ্বের সঙ্গে যুক্ত সব খেলোয়াড়ই তাকে বিরতিতে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন। বিরাট কোহলি তার পরিবারের সাথে ছুটি কাটাতে গিয়েছিলেন, সেই সময় তার এবং অনুষ্কার ছবিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছিল। কিন্তু এখন ভারতে ফেরার সঙ্গে সঙ্গে তার হাসপাতালে যাওয়া উদ্বেগের কারণ।

ইংল্যান্ড সফরে সবার নজর থাকবে বিরাট কোহলির দিকে

Virat Kohli

চলমান ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে বিরাট কোহলিকে বিশ্রাম দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। যাতে আগামী মাসে ইংল্যান্ড সফরে তিনি সতেজ হয়ে ওঠেন। এই সফরে ভারতকে ইংল্যান্ডের বিরুদ্ধে অসমাপ্ত টেস্ট সিরিজের একটি ম্যাচ খেলতে হবে। এরপর দুই দেশের মধ্যে ৩ ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজও খেলা হবে। উল্লেখ্য, ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ সিরিজে বিরাট কোহলির ব্যাট শান্ত ছিল। তিনি ৭ ইনিংসে মাত্র ৩১ গড়ে ২১৮ রান করেন। এই সময়ে, তিনি দুইবার অর্ধশতকের সীমা অতিক্রম করতে সক্ষম হন এবং বিরাটকে একবার শূন্য রানে আউট হতে হয়। এখন বিশ্রামের পর বিরাটের ছন্দে ফেরার অপেক্ষায় থাকবেন তার ভক্তরা।

Leave a comment

Your email address will not be published.