লন্ডনে চুটিয়ে খানাপিনায় মজেছেন বিরাট-অনুষ্কা, জীবনের সেরা খাবার খেয়ে পোস্ট সোশ্যাল মিডিয়ায় 1

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা তার স্বামী এবং ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সাথে তার দলকে উৎসাহিত করার জন্য আজকাল তার মেয়ে ভামিকার সাথে লন্ডনে রয়েছেন। লর্ডসের মাঠে খেলা দ্বিতীয় টেস্টে ভারত ইংল্যান্ডকে পরাজিত করে। এই চমকপ্রদ জয়ের ফলে ভারত পাঁচ টেস্টের সিরিজে ১-০ তে এগিয়ে গেছে। অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি এই বিজয় উদযাপন করেছেন তাদের নিজস্ব স্টাইলে। দুজনে আবার একসাথে লাঞ্চের জন্য বেরিয়ে গেল।

Anushka Sharma, Virat Kohli, Anushka Sharma and Virat Kohli went for vegetarian lunch, London, Vamika

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি লর্ডসে অসাধারণ জয়লাভের পর একসঙ্গে মানসম্মত সময় কাটান। দুজনেই পৌঁছে গেলেন লন্ডনের টেন্ড্রিল রান্নাঘরে, যেখানে দুজনেই নিরামিষ ভোজন উপভোগ করেছিলেন। যাইহোক, কন্যা বামিকা এই সময় তার সাথে ছিলেন না। শেফের সাথে তাদের দুজনের একটি ছবি টেন্ড্রিল কিচেনের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হয়েছে। এই ছবিটি শেয়ার করে, ক্যাপশন দেওয়া হয়েছে – ‘বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা লাঞ্চের জন্য এসেছিলেন তাই আপনি আনন্দিত!’।

Anushka Sharma, Virat Kohli, Anushka Sharma and Virat Kohli went for vegetarian lunch, London, Vamika

একই ছবি বিখ্যাত সেলিব্রিটি পাপারাজ্জি ভাইরাল ভায়ানিও শেয়ার করেছেন, যার উপর তিনি ক্যাপশন দিয়েছেন – ‘বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা নিরামিষ মধ্যাহ্নভোজের জন্য লন্ডনে পৌঁছেছেন’। দুজনের এই ছবিতে ভক্তরা ভালোবাসা দিচ্ছেন। মানুষ উভয়ের রুক্ষ এবং শক্ত শৈলী পছন্দ করছে। কিন্তু এই সময়ে মানুষের মনোযোগ চলে গেল দুজনের জুতোতে। এখানে দুজনেই সাদা জুতা পরে এসেছিল। অনুষ্কা তার ইন্সটা গল্পে একটি ছবিও শেয়ার করেছেন, যেখানে তিনি লিখেছেন – ‘আজ পর্যন্ত তার সেরা নিরামিষ খাবার’। যাইহোক, তাদের দুজনকে একসাথে দেখার পর, তাদের ভক্তরা মেয়ে ভামিকাকে অনেক মিস করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *