ওভাল টেস্টে ভারতীয় একাদশ থেকে এই অভিজ্ঞ খেলোয়াড়কে বাদ দেওয়ার দাবি রাখলেন বিনোদ কাম্বলি, এই খেলোয়াড়কে দেখতে আগ্রহী 1

ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্ট সিরিজের প্রথম তিনটি টেস্ট ম্যাচের (ENG vs IND) পর ব্যাটিং পারফরম্যান্সের কারণে দলের সিনিয়র ব্যাটসম্যানরা লক্ষ্যবস্তুতে রয়েছে। এই তালিকায় কোহলি, পূজারা এবং দলের সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানের নামও রয়েছে। যাইহোক, রাহানের ব্যাটিং কোহলি এবং পূজারার চেয়ে বেশি প্রশ্নবিদ্ধ হচ্ছে এবং এর সবচেয়ে বড় কারণ হল দীর্ঘদিন ধরে তার খারাপ পারফরম্যান্স। প্রাক্তন ভারতীয় খেলোয়াড় বিনোদ কাম্বলি রাহানেকে চতুর্থ টেস্ট থেকে বাদ দেওয়ার পরামর্শ দিয়েছেন।

ওভাল টেস্টে ভারতীয় একাদশ থেকে এই অভিজ্ঞ খেলোয়াড়কে বাদ দেওয়ার দাবি রাখলেন বিনোদ কাম্বলি, এই খেলোয়াড়কে দেখতে আগ্রহী 2

রাহানে লর্ডস টেস্টে হাফ সেঞ্চুরি খেলেছিলেন কিন্তু তার পরের ম্যাচের উভয় ইনিংসে ফ্লপ প্রমাণিত হয়েছিল। এই সিরিজের তিন ম্যাচে তিনি এখন পর্যন্ত মাত্র ৯৫ রান করেছেন, যা তার মতো ব্যাটসম্যানের জন্য মোটেও ভালো পারফরম্যান্স নয় এবং তাকে বাদ দিয়ে পরের ম্যাচে আরেক ব্যাটসম্যানকে যুক্ত করার কথা বলা হচ্ছে। এখন প্রাক্তন ভারতীয় খেলোয়াড় বিনোদ কাম্বলির নামও এই পর্বে অন্তর্ভুক্ত করা হয়েছে। কাম্বলি চতুর্থ টেস্টে রাহানের জায়গায় যে ব্যাটসম্যানকে অন্তর্ভুক্ত করা যেতে পারে তার নাম প্রস্তাব করেছিলেন এবং চারজন ফাস্ট বোলারের সাথে না গিয়ে অশ্বিনকেও অন্তর্ভুক্ত করতে বলেছিলেন।

বিনোদ কাম্বলি তার টুইটে সূর্যকুমার যাদবকে ওভাল টেস্ট থেকে অভিজ্ঞ অজিঙ্ক রাহানেকে বাদ দিয়ে অন্তর্ভুক্তির কথা বলেছেন। সূর্যকুমার যাদব এই বছর ভারতের হয়ে টি -টোয়েন্টি এবং ওয়ানডে অভিষেক করেছেন এবং তার পারফরম্যান্সও ছিল শক্তিশালী। এর বাইরে, কাম্বলি আরও জোর দিয়েছিলেন যে দলের চারজন ফাস্ট বোলারের কৌশল অবলম্বন না করে রবিচন্দ্রন অশ্বিনকে অন্তর্ভুক্ত করা উচিত। তিনি আরও বলেছিলেন যে, “যদি আমি অধিনায়ক হতাম, আমি ব্যক্তিগতভাবে মিডল অর্ডারের প্রতিটি খেলোয়াড়ের সাথে মিডল অর্ডার ব্যাটসম্যানের সাথে কথা বলতাম এবং তাকে উৎসাহিত করতাম।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *