বিরাট কোহলির সাথে আরসিবিতে খেলা এই খেলোয়াড়কে বেধড়ক মারধর দিল্লি পুলিশের, ফুলিয়ে দিয়েছে চোখ !! 1

আইপিএলে বিরাট কোহলি আরসিবির (RCB) অধিনায়ক ছিলেন, গতবছর আইপিএল শেষে তিনি অধিনায়কত্ব ত্যাগ করেন। রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের একজন ক্রিকেটার গত ২৬ জানুয়ারী দিল্লি পুলিশের দ্বারা লাঞ্ছিত হয়েছেন। এখন সেই খেলোয়াড় দিল্লি পুলিশের হেড কোয়ার্টারে অভিযোগ দায়ের করেছেন। আইপিএল ছাড়াও ঘরোয়া ক্রিকেটেও অনেক ম্যাচ খেলেছেন এই খেলোয়াড়।

বিরাট কোহলির সাথে আরসিবিতে খেলা এই খেলোয়াড়কে বেধড়ক মারধর দিল্লি পুলিশের, ফুলিয়ে দিয়েছে চোখ !! 2

আইপিএলে আরসিবি টিমের অংশ বিকাশ টোকাস দিল্লি পুলিশ সদর দফতরে অভিযোগ দায়ের করেছেন যে কিছু পুলিশ তার গ্রামের কাছে তার গাড়ি থামিয়ে ২০০০ টাকা দাবি করতে শুরু করেছে। পুলিশ সদস্যদের অভিযোগ, তারা মুখোশ পরেননি এবং তারা পুলিশের সাথে কথা কাটাকটিতে জড়িয়ে পড়েন। এরপর একজন পুলিশ তার চোখের নিচে ঘুষি মারেন, এতে তার চোখের নিচে কালচে পড়ে যায়।

বিকাশ টোকাস পুলিশ সদর দফতরে একটি অভিযোগ মেল করেছেন, “আমি এই বিষয়টির অভিযোগের বিষয়ে মেইলে এটি করছি, যা আমার সাথে ২৬ জানুয়ারী ২০২২-এ হয়েছিল। আমি একজন জাতীয় পর্যায়ের এবং আইপিএল ক্রিকেটার। ওই বিশেষ দিনে পুলিশ কর্মকর্তারা আমার সঙ্গে দুর্ব্যবহার করেছে, যা নিন্দনীয়। সেদিন একজন অফিসার আমাকে ঘুষি মেরে থানায় নিয়ে যায়।” বিকাশ টোকাস মেইলের সাথে তার ছবিও পাঠিয়েছেন।

ডিসিপি গৌরব শর্মা বলেছেন যে বিকাশ টোকাস মুখোশ পরেছিলেন না, পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করার চেষ্টা করছে, কিন্তু সে খারাপ ব্যবহার শুরু করেছে যে সে একজন জাতীয় স্তরের ক্রিকেট খেলোয়াড় এবং গত ১০ বছর ধরে রঞ্জি ট্রফি খেলছে। কনস্টেবল বিকাশকে পাবলিক প্লেসে মুখোশ না পরার জন্য সতর্ক করেছিলেন।

বিকাশ টোকাস ১৫টি প্রথম শ্রেণির এবং ৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি কোনও বিশেষ কীর্তি দেখাতে পারেননি। ২০১৬ সালে, তিনি আইপিএলে আরসিবি (RCB) টিমের অংশ ছিলেন, কিন্তু তিনি একটি ম্যাচ খেলার সুযোগ পাননি। সেই সময় আরসিবি দলের অধিনায়ক ছিলেন বিরাট কোহলি। অভিযুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ সদর দফতর।

Leave a comment

Your email address will not be published.