বিজয় হাজারে ট্রফি: বিরাট কোহলির দল আরসিবির ওপেনারের বিস্ফোরক ইনিংস, টানা তৃতীয়বার ঝোড়ো সেঞ্চুরি 1

আইপিএলে বিরাট কোহলির নেতৃত্বে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলা দেবদত্ত পাডিক্কাল বিজয় হাজারে ট্রফিতে টানা তৃতীয় সেঞ্চুরি কলেন। রবিবার কর্ণাটকের হয়ে টুর্নামেন্টে খেলার সময় রেলওয়েজের বিরুদ্ধে অপরাজিত ১৪৫ রান করেন তিনি এবং তাঁর দলকে ১০ উইকেটে একতরফা জয় উপহার দিয়েছেন। তিনি ছাড়াও অন্য ওপেনার রবিকুমার সমার্থও দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন, অপরাজিত ১৩০ রান করেন তিনি। এই দুই ওপেনার প্রথম উইকেটে ২৮৫ রানের পার্টনারশিপ যোগ করেছেন।

বিজয় হাজারে ট্রফি: বিরাট কোহলির দল আরসিবির ওপেনারের বিস্ফোরক ইনিংস, টানা তৃতীয়বার ঝোড়ো সেঞ্চুরি 2

দেবদত্ত পাডিক্কাল এই ম্যাচে ৯ টি ছক্কা এবং ৯ টি চারের​সাহায্যে অপরাজিত ১৪৫ রান করেছেন, রবিকুমার ১১৮ বলে ১৭ টি বাউন্ডারির সাহায্যে অপরাজিত ১৩০ রান করেন। এই জয়ের সাথে কর্ণাটক গ্রুপ সি থেকে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে স্থান অর্জন করেছে। কর্ণাটক, উত্তরপ্রদেশ এবং কেরালার এই গ্রুপে সমান সংখ্যক ১৬ পয়েন্ট ছিল। তবে কর্ণাটকের ভাল নেট রান রেটের ভিত্তিতে গ্রুপে প্রথম স্থান অর্জন করে এবং কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে।

IPL 2020: Devdutt Padikkal, Virat Kohli Set up Comfortable RCB Win Against Royals

উত্তরপ্রদেশ এবং কেরলকে এখন দেখতে হবে তারা শীর্ষ পাঁচ দল হওয়ার পরে দ্বিতীয় সেরা দল র‌্যাঙ্কিংয়ে শীর্ষ দুইয়ে নিজেদের জায়গা করতে সক্ষম হয় কিনা। এর আগে ওপেনার প্রথম সিং (১২৯) এর দুর্দান্ত সেঞ্চুরির সাথে রেলওয়েজ নয় উইকেটে হারিয়ে ২৮৪ রানের চ্যালেঞ্জিং স্কোর করেছিল। শুরুর ইনিংসে ১২ টি বাউন্ডারি এবং তিনটি ছক্কা হাঁকান প্রথম। আর সেখানে কোনও উইকেট না হারিয়েই ৪০.৩ ওভারে ২৮৫ রান করে কর্ণাটক ম্যাচটি জিতে নেয়। আর দেবদূত পাডিক্কালের এই অসাধারণ ফর্ম দেখে যে আরসিবি ম্যানেজমেন্ট সহ বিরাট কোহলিও ভীষণ খুশি হবেন তা বলাই বাহুল্য। এই ফর্ম খুশি করছে আরসিবির সমর্থকদেরকেও, আইপিএলেও পাডিক্কালের থেকে ধামাকার অপেক্ষার রয়েছে তারা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *