ভিডিও : বিরাট কোহলির এই রুপ দেখে ভয়ে ফোরফিট করে দেবে ইংল্যান্ড দল, ফিরে এল সেই আগ্রাসন 1

টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি হয়ত কাউন্টি সিলেক্ট ইলেভেনের বিপক্ষে খেলোয়াড়ের অনুশীলন ম্যাচে অংশ নিচ্ছেন না, তবে টেস্ট সিরিজের প্রস্তুতিতে তিনি কোনও কসরত ছাড়ছেন না। বিসিসিআই তার টুইটার হ্যান্ডেলে বিরাটের একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে তাকে দুর্দান্ত ব্যাট করতে দেখা যায়। তাৎপর্যপূর্ণভাবে, পিছনে চাপের কারণে ভারতীয় অধিনায়ককে তিন দিনের অনুশীলন ম্যাচের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে।

Virat Kohli Makes it to List of 'Instagram Richlist', Bags Whopping Amount  for One Post

বিসিসিআই শেয়ার করা ভিডিওতে কোহলিকে সেরা শট মারতে দেখা গেছে এবং তিনি খুব ভালভাবে বলের মাঝখানে দেখাচ্ছেন। ২০ দিনের বায়ো-বুদ্বুদ বিরতির পরে টিম ইন্ডিয়া ২০ জুলাই থেকে কাউন্টি সিলেক্ট ইলেভেনের বিপক্ষে তিন দিনের অনুশীলন ম্যাচ খেলছে। কোহলি ছাড়াও দলের সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানেও পেশী ফুলে যাওয়ার কারণে এই ম্যাচে অংশ নিচ্ছেন না। বিসিসিআই সেক্রেটারি জয় শাহ জানিয়েছিলেন, “সোমবার সন্ধ্যায় কোহলি তার পিঠে কিছুটা কড়া অনুভব করেছিলেন এবং বিসিসিআইয়ের মেডিকেল দল তিন দিনের প্রথম শ্রেণির ম্যাচ থেকে তাকে বিশ্রাম দেওয়ার পরামর্শ দিয়েছে।” তিনি বলেন, “উপ-অধিনায়ক অজিংক্যা রাহানে তাঁর বাম পায়ের পেশীর চারদিকে হালকা ফোলাভাব রয়েছে।”

অধিনায়ক বিরাট কোহলির ব্যাট বেশ কিছুদিন ধরে আন্তর্জাতিক ক্রিকেটে নীরব। বিরাটকে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও রানের জন্য লড়াই করতে দেখা গেছে। এমন পরিস্থিতিতে বিরাট ইংল্যান্ডের বিপক্ষে ৪ আগস্ট থেকে শুরু হওয়া টেস্ট সিরিজে নিজের ফর্ম ফিরে পেতে চাইবে। ইংল্যান্ডের শেষ সফরে ভারতীয় অধিনায়ক মারাত্মক স্কোর করেছিলেন এবং পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ৫৯৩ রান করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *