ভিডিও : কিউই ওপেনার টম লাথামকে নোংরা স্লেজিং করলেন বিরাট কোহলি 1

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি সাউদাম্পটনের এজিস বোল মাঠে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত হচ্ছে। বৃষ্টি এই ম্যাচটি অনেকটা প্রভাবিত করেছে। পঞ্চম দিনের খেলা বৃষ্টির কারণে দেরিতে শুরু হয়েছিল। নিউজিল্যান্ডের মনে হয় ডাব্লুটিসি ফাইনালে দৃঢ় অবস্থানে রয়েছে। নিউজিল্যান্ড তাদের প্রথম ইনিংসে ২ উইকেটে ১১৭ রান করেছে সংবাদ লেখার আগে পর্যন্ত। তৃতীয় দিনের খেলার সময়, বিরাট কোহলি নিউজিল্যান্ডের ওপেনার টম লাথামের সাথে মজা করেছিলেন।

NZ vs WI 1st Test - Tom Latham denies himself to help New Zealand fill  their boots

নিউজিল্যান্ডের ওপেনার টম লাথাম যখন ব্যাটিং করছেন, কোহলিকে স্টাম্প মাইকে ল্যাথামের সাথে মজা করতে দেখা গেছে। জসপ্রিত বুমরাহ লাথামের কাছে বোলিং করছিলেন। এই সময়ে ফিল্ডিংয়ের সময় কোহলি তাকে নিয়ে একটি জিবি নিয়েছিলেন। নিউজিল্যান্ডের প্রথম ইনিংসের চতুর্থ ওভারে এই ঘটনাটি ঘটেছিল। নতুন বলে কিউই ওপেনার লাথামকে ঝামেলার চেষ্টা করেছিলেন বুমরাহ। তখন স্টাম্প মাইকে বলে কোহলি ধরা পড়েছিলেন, তাঁর কোনও ধারণা নেই, আপনি তাঁর উপর ঝাঁপিয়ে পড়ছেন। তিনি জানেন যে বলটি ব্যাটে আসছে না।

ডাব্লুটিসি ফাইনালের প্রথম দিন বৃষ্টির কারণে ধুয়ে গেছে। দ্বিতীয় দিন কিউই দলের অধিনায়ক কেন উইলিয়ামসন টসে জিতে ভারতকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান। ভারতীয় ইনিংস প্রথম ইনিংসে ২১৭ রান তুলতে পারে। কিউইদের হয়ে সর্বাধিক পাঁচ উইকেট নিয়েছিলেন কাইল জেমিসন। ভারতের হয়ে অজিঙ্ক রাহানে ৪৯ এবং বিরাট কোহলি ৪৪ রান করেছিলেন। চতুর্থ দিনের খেলাও বৃষ্টির কারণে করা যায়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *