ভিডিও : খেলার আগে দারুণ স্পিরিটের পরিচয় দেখালেন বিরাট কোহলি, প্রশংসায় মাতল আইসিসিও 1

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি সাউদাম্পটনে খেলছে। ধারাবাহিকভাবে বৃষ্টিতে ব্যাহত ঘটায় ম্যাচটি ড্রয়ের দিকে এগিয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে। রিজার্ভ ডে খেলা শুরু হয়ে গেছে এবং টিম ইন্ডিয়া অধিনায়ক বিরাট কোহলি, চেতেশ্বর পুজারা ও অজিঙ্ক রাহানের উইকেট হারিয়ে ফেলেছে। এই দুই ব্যাটসম্যানকে প্যাভিলিয়নের পথ দেখিয়েছিলেন কাইল জেমিসন ও ট্রেন্ট বোল্ট। এদিকে, রিজার্ভ ডে খেলা শুরুর আগে বিরাট তার স্পোর্টসম্যানশিপ দিয়ে ভক্তদের মন জয় করেছিলেন। তাঁর শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলতে আসা বিজে ওয়াটলিংয়ের সাথে হাত মেলাতে কিউই উইকেটকিপারকে তাঁর দুর্দান্ত ক্যারিয়ারে অভিনন্দন জানিয়েছেন ভারতীয় অধিনায়ক।

India vs New Zealand, Reserve Day: Fans Hail Virat Kohli's Gesture For BJ  Watling On His Last Day In Tests. Watch | Cricket News

আইসিসিও বিরাট কোহলির এই স্টাইল পছন্দ করেছিল এবং ভিডিওটি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করার সময় তিনি ভারতীয় অধিনায়কের স্পিরিটকে প্রশংসা করেছিলেন। ভিডিওতে বিরাটকে ওয়াটলিংয়ের সাথে হাত মিলিয়ে দেখা যায় এবং দুজনেই এই সময় তাদের মুখে হাসি ছড়িয়ে দিয়েছেন। ডাব্লুটিসি ফাইনালের উভয় ইনিংসেই কাইল জেমিসনের শিকার হয়েছিলেন বিরাট। প্রথম ইনিংসের পরে দ্বিতীয় ইনিংসে কোহলি মাত্র ১৩ রান করতে পেরেছিলেন। একই সময়ে টেস্ট বিশেষজ্ঞ ব্যাটসম্যান পুজারাও মাত্র ১৫ রানের ইনিংস খেলেন।

View this post on Instagram

A post shared by ICC (@icc)

এর আগে মহম্মদ শামি এবং ইশান্ত শর্মার তীক্ষ্ণ বোলিংয়ের ভিত্তিতে ডাব্লুটিসি ফাইনালের পঞ্চম দিনে ভারত প্রথম ইনিংশে নিউজিল্যান্ডকে ২৪৯ রানে গুটিয়ে দেয়। নিউজিল্যান্ডের দল প্রথম ইনিংসের ভিত্তিতে ৩২ রানের লিড নিতে সক্ষম হয়েছিল। ভারতের হয়ে শামি চারটি এবং ইশান্ত তিনটি উইকেট নিয়েছিলেন। একই সাথে রবিচন্দ্রন অশ্বিন নিজের নামে দুটি উইকেট নিয়েছিলেন। ডিভন কনওয়ে ৫৪ এবং অধিনায়ক কেন উইলিয়ামসন কিউইদের হয়ে ৪৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। শেষ পর্যন্ত টিম সাউদি ৩০ রানের মূল্যবান ইনিংস খেলে নিউজিল্যান্ডকে লিড দেওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *