ভিডিও : ক্রিকেটের মত ফুটবল মাঠেও অসাধারণ স্কিল দেখালেন বিরাট কোহলি, হার মানবেন মেসি-রোনাল্ডোরা 1

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির ফুটবল প্রেম কারও কাছ থেকে গোপন নয়। যথাসময়ে বিরাট এই খেলায়ও হাত দেওয়ার চেষ্টা করে। বিরাট মঙ্গলবার একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে ফুটবল খেলতে দেখা যায়। এখানে কোহলি এমন একটি কিক মারলেন যা দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল। কোহলিও মানুষকে এ জাতীয় কিক মারার চ্যালেঞ্জ দিয়েছেন। তিনি এর নাম দিয়েছেন ‘অ্যাক্সিডেন্টাল ক্রসবার চ্যালেঞ্জ’।

Virat Kohli to lead All Heart FC: All you need to know about Celebrity Classico Football - myKhel

বিরাটের শেয়ার করা ভিডিওতে তিনি একটি গোল করার চেষ্টা করেছিলেন, তবে কিক মারার পরে বলটি পোস্টের মাথায় আঘাত করে অন্যদিকে চলে যায়। ভারতীয় অধিনায়ক যখন স্কোর করতে ব্যর্থ হন, তখন লজ্জায় হাত দিয়ে মুখ লুকিয়ে রাখেন তিনি। এখানে তার প্রতিক্রিয়াও বেশ ভাইরাল হয়েছিল।

বিরাট আজ ইংল্যান্ড সফরে যাওয়া দলের জন্য তৈরি বায়ো সেফ পরিবেশে সীমিত ক্রিকেটে দলের সহ অধিনায়ক রোহিত শর্মা এবং প্রধান কোচ রবি শাস্ত্রীর সাথে যোগ দিয়েছেন। সমস্ত দল খেলোয়াড় এবং সহায়ক কর্মীরা তিনটি পরীক্ষার নেতিবাচক জন্য আরটি পিসিআর আসার পরে, ২ জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবে। ভারতীয় দলকে ১৮ জুন থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে হবে। দলটি তখন ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজ খেলবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *