ভিডিও : সাংবাদিকের এই প্রশ্নে ক্ষেপে গেলেন বিরাট কোহলি, সাংবাদিকদের যুক্তি নিয়ে তুললেন প্রশ্ন 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজের প্রথম ম্যাচটি আজ আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে খেলতে যাচ্ছে। এই ম্যাচের আগের দিন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি  সংবাদমাধ্যমের সাথে কথা বলেছেন। এই সময়ে, বিরাট কোনও একটি প্রশ্ন পছন্দ করেনি এবং তিনি জবাবে বলেছিলেন যে প্রশ্নে কিছু যুক্তি থাকা উচিত।

CWC19: SA v IND - Virat Kohli press conference

আসলে সাংবাদিকরা রবিচন্দ্রন অশ্বিনের সীমিত ওভারের ক্রিকেটে ফিরে আসা নিয়ে প্রশ্ন তোলেন, যা বিরাট খুব একটা পছন্দ করেননি। অশ্বিন টেস্ট দলের অংশ, তবে ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির পরে সীমিত ওভারের ফর্ম্যাট থেকে দূরে রয়েছেন। সম্প্রতি অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে দুর্দান্ত পারফর্ম করেছিলেন তিনি। অশ্বিন বলের পাশাপাশি ব্যাটেও টেস্ট দলে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন।

IND vs ENG: Ravichandran Ashwin Hits Fifth Test Hundred, Third Instance Of Him Getting Century, Five-Wicket Haul In Same Match | Cricket News

বিরাটকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে সীমিত ওভারের ফর্ম্যাটের জন্য রবিচন্দ্রন অশ্বিন দলে ফিরবেন কিনা, তিনি জবাব দিয়েছিলেন, “ওয়াশিংটন সুন্দর আমাদের পক্ষে দুর্দান্ত কাজ করছে এবং ওয়াশিংটন সুন্দর কিন্তু খুব খারাপ না হলে দুজন খেলোয়াড়কে দলে রাখা খুব কঠিন। (যা সম্ভব নয়), আপনার প্রশ্নগুলিতেও কিছু যুক্তি থাকা উচিত। প্রশ্ন করা সহজ।”

এর বাইরে দলে ভুবনেশ্বর কুমারের ফেরা নিয়েও বিরাট খুব খুশি। তিনি বলেছিলেন, “তাকে দলে ফিরে দেখতে পেয়ে ভালো লাগছে। তিনি ভারতের জয়ে অবদান রাখতে মরিয়া। আমি আশা করি সে এখান থেকে আরও শক্তিশালী হয়ে উঠবেন তিনি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *