ভিডিও : পন্থ-গিলের পর আন্তঃ স্কোয়াড ম্যাচে কামাল দেখালেন এই দুই সুপারস্টার, সতর্ক থাকবে কিউইরা 1

ভারতীয় দল আন্তঃ স্কোয়াড ম্যাচ খেলে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছে। দুই দলের মধ্যে এই বড় ম্যাচটি ১৮ জুন থেকে শুরু হবে। অনুশীলন ম্যাচের প্রথম দিন, তরুণ ঋষভ পন্থ এবং শুভমান গিল বড় ইনিংস নিয়ে এসেছিলেন এবং এই দুই খেলোয়াড়ের পরে, এখন তৃতীয় দিনে দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাও ৫৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন, ব্যাটিংয়ে স্ট্যামিনা দেখাচ্ছেন তাঁর ইনিংসটি দেখে কিউই দলের উত্তেজনা স্বাভাবিকভাবেই বেড়ে যাবে।

Ravindra Jadeja Slams Fifty Mohammed Siraj Among Wickets in Intra-Squad  Game watch video - रविंद्र जडेजा ने दी न्यूजीलैंड टीम को टेंशन, प्रैक्टिस  मैच में खेली जोरदार पारी, देखें- VIDEO

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এর একটি ভিডিও শেয়ার করেছে, তাতে জাদেজাকে ব্যাটিং করতে দেখা গেছে। এই ম্যাচে জাদেজা ৭৬ বলের মুখোমুখি হয়ে করেছিলেন ৫৪ রান। এই সময়ে, দুর্দান্ত বোলিংয়ে ২২ রানে দুটি উইকেট নিয়েছিলেন ফাস্ট বোলার মহম্মদ সিরাজ।

এই ইন্টার স্কোয়াড ম্যাচে এখন অবধি বেশিরভাগ ব্যাটসম্যানের আধিপত্য রয়েছে। ম্যাচের প্রথম দিন উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ মাত্র ৯৪ বলে ১২১ রানের অপরাজিত ইনিংস খেলেন। তিনি ছাড়াও তরুণ ওপেনার শুভমান গিল ১৩৫ বলে ৮৫ রান করেছিলেন। বোলিং বিভাগে, ইশান্ত শর্মা দুর্দান্ত লম্বা লেংথের সাথে বোলিংয়ের সময় ৩৬ রানে তিন উইকেট নিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *