ভিডিও : ইংল্যান্ডের উদ্দেশ্যে মুম্বই থেকে রওনা দিলেন টিম ইন্ডিয়ার পুরুষ ও মহিলা ব্রিগেড 1

ভারতীয় পুরুষ ও মহিলা ক্রিকেট দলগুলি বুধবার গভীর রাতে ইংল্যান্ড সফরের জন্য মুম্বই ছেড়েছিল। বৃহস্পতিবার ইংল্যান্ডে আসবেন বিরাট কোহলি অ্যান্ড কোম্পানি এবং মিতালি রাজ অ্যান্ড কোম্পানি। দুটি দলই চার্টার্ড ফ্লাইটে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। মহিলা ক্রিকেট দলকে ইংল্যান্ডের বিপক্ষে একক টেস্ট ম্যাচ এবং তিনটি ওয়ানডে এবং টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ সিরিজ খেলতে হবে। পুরুষদের দল এই সফরে ইংল্যান্ডের বিপক্ষে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।

টিম ইন্ডিয়ার বিদায়ের সময়কার ছবিগুলি ভারতের ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে ভাগ করা হয়েছে, এগুলি বাদে, যখন টিম ইন্ডিয়া বিমানবন্দরে পৌঁছেছে, তখন তার ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমেও শেয়ার করা হয়েছে। বিরাট ও কোম্পানিকে ১৮ জুন থেকে সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিপক্ষে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলতে হবে। মহিলা দলের সফর ১৬ জুন থেকে শুরু হবে। ভারত ও ইংল্যান্ড মহিলা দলের মধ্যে একমাত্র টেস্ট ম্যাচটি ১৬ জুন থেকে ব্রিস্টলে অনুষ্ঠিত হবে। সাত বছরের মধ্যে এই প্রথমবারের মতো ভারতীয় মহিলা ক্রিকেট দল কোনও টেস্ট ম্যাচ খেলবে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শেষ হওয়ার পর ৪ আগস্ট থেকে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলেছিল বিরাট ও সংস্থা। সফরটি ১৪ সেপ্টেম্বর শেষ হবে। এর পরে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ এর বাকি ম্যাচগুলি সংযুক্ত আরব আমিরশাহিতে খেলতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *