ভিডিও : সহজ ক্যাচ ফেলেন সূর্যকুমার যাদব, ক্ষোভে এমন আচরণ করে বসলেন অধিনায়ক বিরাট কোহলি 1

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা প্রথম টি টোয়েন্টি ম্যাচটি ইংল্যান্ড দল জিতেছিল। আর ১৪ মার্চ, আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে দুই দলের মধ্যে সিরিজের দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচটিতে জিতেছে ভারত। ভারত এই ম্যাচে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে ইংল্যান্ড দল নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৬৪ রান তোলে, যা তিন উইকেট হারিয়ে অনায়াসে তুলে দেয় ভারত।

Virat Kohli Gives A Fiery Send Off To Ben Stokes As The On-Field Tussle Between Both Players Continues | CricTalk

জাতীয় দলে অভিষেক করা সূর্যকুমার যাদবের কাছ থেকে ক্যাচ মিস হয়

Ishan Kishan and Suryakumar Yadav debuts: Ishaan Kishan and Suryakumar Yadav's debut - Hayat News

এই ম্যাচে সূর্যকুমার যাদব ভারতীয় দলের হয়ে টি টোয়েন্টিতে অভিষেক করার সুযোগ পেয়েছেন। আইপিএল এবং ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক পারফর্মেন্সের পরে, সূর্যকুমার যাদবের কঠোর পরিশ্রমের ফলশ্রুতি হয়ে গিয়েছে এবং তিনি ভারতের হয়ে খেলার সুযোগ পান।

এই ম্যাচের সময় ইংল্যান্ডের ইনিংসের ১৪তম ওভারটি ওয়াশিংটন সুন্দরকে নিয়ে আসা হয়। তাঁর ওভারের দ্বিতীয় বলে জনি বেয়ারস্টো ডিপ মিড উইকেটে দুর্দান্ত শট খেলেন, বলটি বাতাসে থাকার সময় সূর্যকুমার যাদব বলের নিচে ছিলেন। তিনি এই ক্যাচটি ধরার চেষ্টা করেছিলেন, কিন্তু বলটি তাঁর হাত থেকে পিছলে যায় এবং ছয় হয়ে যায়।

সূর্যকুমারের হাত থেকে ক্যাচ পড়ে যাওয়ার পরে বিরাটের প্রতিক্রিয়া দেখার মতো ছিল

Watch: Virat Kohli Dejected With Suryakumar Yadav After He Dropped A Dolly

সূর্যকুমার যাদব হাতের মুঠোয় ধরা ক্যাচ ছাড়াও ক্যাপ্টেন বিরাট কোহলি হতাশ হয়ে পড়েন এবং অদ্ভুত মুখ দিয়ে নিজের প্রতিক্রিয়া জানাতে শুরু করেন। বলা বাহুল্য যে, ক্যাপ্টেন বিরাট কোহলি নিজে খুব ভাল ফিল্ডার। এমন পরিস্থিতিতে তার সতীর্থরা ফিল্ডিংয়ে পুরোপুরি প্রচেষ্টা করবেন বলেও প্রত্যাশা করেন।

ভিডিওটি এখানে দেখুন

আপনি এই ভিডিওতে পরিষ্কার দেখতে পাচ্ছেন যে কীভাবে সূর্যকুমার যাদব সহজ ক্যাচ মিস করেছিলেন এবং ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি কীভাবে তার প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *