ভিডিও : কমেন্ট্রি ছেড়ে জিলিপি বিক্রি করছেন সুনীল গাভাস্কার! জিলিপি নিয়ে নাচছেন 1

টোকিও অলিম্পিকে ভারতের ১০০ বছরেরও বেশি সময়ের অপেক্ষার অবসান ঘটল। ভারত প্রথমবারের মতো অ্যাথলেটিক্সে পদক এবং টোকিও অলিম্পিকে প্রথম সোনা জিতেছে। শনিবার জ্যাভেলিন থ্রোতে স্বর্ণপদক জিতে ইতিহাস গড়লেন নীরজ চোপড়া। ২৫ বছর বয়সী ক্রীড়াবিদ ৮৭.৫৮ মিটার দূরত্বে জ্যাভলিন থ্রোতে স্বর্ণপদক নিয়েছিলেন। অভিনব বিন্দ্রার পর নীরজ চোপড়া দ্বিতীয় ভারতীয় যিনি অলিম্পিক স্বর্ণপদক জিতেছেন।

ভিডিও : কমেন্ট্রি ছেড়ে জিলিপি বিক্রি করছেন সুনীল গাভাস্কার! জিলিপি নিয়ে নাচছেন 2

নীরজ চোপড়ার এই ক্যারিশম্যাটিক পারফরম্যান্সের পর সারা দেশ তাকে সালাম করছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হোক বা দেশের রাষ্ট্রপতি, সবাই নীরজ চোপড়াকে অভিনন্দন জানাচ্ছেন। নীরজ ক্রিকেট বিশ্ব থেকে অভিনন্দনও পাচ্ছেন। সুনীল গাভাস্কার এমনকি নীরজ চোপড়ার জয়ে ইংল্যান্ডে জলেবি বিতরণ করেছিলেন।

নটিংহ্যামে ভারত ও ইংল্যান্ডের মধ্যে প্রথম টেস্টে মন্তব্য করা সুনীল গাভাস্কারও স্বর্ণপদক জয়ের জন্য নীরজ চোপড়াকে অভিনন্দন জানিয়েছেন ম্যাচের সময়, নীরজ চোপড়াকে স্বর্ণপদক পরানোর অনুষ্ঠান সম্প্রচার করা হয়। এটা দেখে সুনীল গাভাস্কারের আনন্দের সীমা ছিল না। তাকে ‘মেরে দেশ কি ধরতি’ গানে নাচতেও দেখা গেছে। এর পাশাপাশি, সুনীল গাভাস্কারও স্টুডিওতে জলেবি বিতরণ করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *