ভিডিও : শ্রীলঙ্কা পেল তাদের নয়া অজন্তা মেন্ডিসকে, দক্ষিণ আফ্রিকাকে ঘোল খাইয়ে ছাড়লেন 1

প্রত্যেকেই শ্রীলঙ্কার সাবেক রহস্য স্পিনার অজন্তা মেন্ডিসের নাম শুনেছেন। মেন্ডিস যখন তার আন্তর্জাতিক ক্রিকেট শুরু করেছিলেন, তখন মেন্ডিসকে খেলা খুব কঠিন ছিল। ভারত থেকে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড থেকে পাকিস্তান, মেন্ডিস প্রত্যেক ব্যাটসম্যানকে কষ্ট দিয়েছেন। কিন্তু এখন সম্ভবত শ্রীলঙ্কা একটি নতুন অজন্তা মেন্ডিস পেয়েছে। সেই খেলোয়াড় আর কেউ নন, মহিষ থিকশানা।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে ছিল মহিষ থিকশানার আন্তর্জাতিক অভিষেক এবং তরুণ রহস্য বোলার যেভাবে ব্যাটসম্যানদের তার স্পিনে নাচিয়েছেন তা মেন্ডিসকে মনে করিয়ে দেয়। থিকশানা দলের জন্য চারটি গুরুত্বপূর্ণ উইকেট নেন এবং আফ্রিকান দলকে ৭৮ রানে আটকে রাখতে অনেক অবদান রাখেন। তিনি এই ম্যাচে উইকেটরক্ষক-ব্যাটসম্যান হেনরিখ ক্লাসেন, জানেমান মালান, কাগিসো রাবাদা এবং কেশব মহারাজকে প্যাভিলিয়নের পথ দেখান। তিনি শ্রীলঙ্কার হয়ে প্রথম বোলার হিসেবে তার ওয়ানডে অভিষেকে চার উইকেট নেন।

এই ম্যাচে, শ্রীলঙ্কা টস জিতে ব্যাটিং বেছে নেয় এবং নির্ধারিত ২০ ওভারে wickets উইকেটে ২০৩ রান করে। যেখানে আসলঙ্কার ৪৭ রান, ধনঞ্জয়া ডি সিলভার ৩১ এবং দুষ্মন্ত চামিরার ২৯ রানের অবদান রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *