ভিডিও : চোট সারিয়ে অনুশীলনে নেমে পড়লেন শ্রেয়স আইয়ার, শ্রীলঙ্কা সফরে করছেন কামব্যাক? 1

টিম ইন্ডিয়ার লিমিটেড ওভার বিশেষজ্ঞ ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার ইনস্টাগ্রামে একটি ভিডিওর মাধ্যমে নিজের ফিটনেস আপডেটটি শেয়ার করেছেন। কাঁধে অস্ত্রোপচারের পরে, শ্রেয়াস আইয়ার একটি হালকা ওয়ার্কআউট শুরু করেছেন এবং শীঘ্রই তিনি মাঠে ফিরবেন বলে তার ভক্তদের ইঙ্গিত দিয়েছেন। এ বছর ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজের সময় ফিল্ডিং করতে গিয়ে চোট পেয়েছিলেন শ্রেয়স আইয়ার। আইয়ারের কাঁধে আঘাত ছিল, পরে তাকে অপারেশনও করতে হয়েছিল। এ কারণে, আইয়ার এই বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) তেও অংশ নিতে পারেননি এবং তার পরিবর্তে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হিসেবে ঋষভ পন্থকে নেওয়া হয়েছিল।

Shreyas Iyer Most Likely To Miss The Tour Or Sri Lanka - Reports

আইয়ার ইনস্টাগ্রামে এই ভিডিওটি আপলোড করেছেন এবং লিখেছেন, ‘কাজ চলছে, এখানে থাকুন’। ভিডিওতে, আইয়ারকে এখনও একটি কসরত ওয়ার্কআউট করতে দেখা যায়নি। তিনি হালকা ওয়ার্কআউট দিয়ে শুরু করেছিলেন। ভারতীয় ক্রিকেট দল সীমিত ওভারের সিরিজের জন্য জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে যাবে। এর আগে বিশ্বাস করা হয়েছিল যে বিরাট কোহলি এবং রোহিত শর্মার অনুপস্থিতিতে শ্রেয়াস আইয়ারকে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব দেওয়া যেতে পারে, তবে এই সফরে আইয়ারের পক্ষে যাওয়া কঠিন মনে হয়েছে।

View this post on Instagram

A post shared by Shreyas Iyer (@shreyas41)

খেলোয়াড়দের বায়ো বুদ্বুদে কোভিড ১৯ পজিটিভ হওয়ার পরে আইপিএল ২০২১ পিছিয়ে রাখতে হয়েছিল। বর্তমানে আইপিএলের বাকি ৩১টি ম্যাচ কবে অনুষ্ঠিত হবে সে বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি, তবে এই ম্যাচগুলি যদি অক্টোবরে বা নভেম্বরে খেলা হয়, তবে শ্রেয়াস আইয়ার আবার দিল্লি ক্যাপিটালস দলে ফিরে আসতে পারেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *