ভিডিও : টস জিতেই কাবাডি স্টাইলে উচ্ছ্বাস প্রদর্শন করলেন শিখর ধাওয়ান, হাসিতে মাতলেন ম্যাচ রেফারিও 1

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি আর- প্রেমাদাসা ক্রিকেট স্টেডিয়ামে খেলছে। টস জিতে টিম ইন্ডিয়ার অধিনায়ক শিখর ধাওয়ান প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। পাঁচ ম্যাচ খেলোয়াড় ভারতের হয়ে এই ম্যাচে অভিষেক হচ্ছে। টিম ইন্ডিয়ার হয়ে ওয়ানডে আন্তর্জাতিক ম্যাচে অভিষেক হচ্ছে সঞ্জু স্যামসন, নীতীশ রানা, চেতন সাকারিয়া, কে গৌতম, রাহুল চাহার।

इंडिया vs श्रीलंका लाइव स्कोर: india tour of sri lanka 2021 ind vs sl 3rd odi live match score : धवन के धुरंधरों की नजर क्लीन स्वीप पर - Navbharat Times

টস চলাকালীন শিখর ধাওয়ানের দুর্দান্ত স্টাইলটি দেখা গেল। শুক্রবার ধাওয়ান তিন ম্যাচের সিরিজে প্রথমবারের মতো টস জিতেছিল। টস জিতে শিখর ধাওয়ান ‘কাবাডি স্টাইলে’ উদযাপন করলেন। ধাওয়ানের উদযাপনের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে। ধাওয়ানের উদযাপনের এই স্টাইলটি দেখে ম্যাচ রেফারি এবং শ্রীলঙ্কার অধিনায়ক দাশুন শানাকাও হাসতে শুরু করলেন। ইতিমধ্যে ভারত সিরিজটি ২-০ ব্যবধানে কাটিয়েছে। ধাওয়ান তার অধিনায়কত্বে শ্রীলঙ্কার বিপক্ষে টিম ইন্ডিয়াকে ক্লিন সুইপ করার চেষ্টা করবেন।

এই ম্যাচের কথা বলতে গিয়ে ইশান কিশান, ক্রুনাল পান্ডিয়া, দীপক চাহার, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল এবং কুলদীপ যাদবকে বিশ্রাম দেওয়া হয়েছে। টিম ইন্ডিয়া তার প্লেয়িং ইলেভেনে ছয়টি পরিবর্তন করেছে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার পক্ষ থেকেও নবদীপ সাইনীকে সুযোগ দেওয়া হয়েছে। শ্রীলঙ্কান দলটি তার প্লেয়িং ইলেভেনে তিনটি পরিবর্তন করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *