ভিডিও : ক্রিকেটের পর নিজেদের গানের দল খুলতে চলেছেন শিখর ধাওয়ান ও পৃথ্বী শ, আসর মাতিয়ে দিলেন 1

শ্রীলঙ্কা সফরে যাওয়া ভারতীয় দলের অধিনায়ক শিখর ধাওয়ান এবং ওপেনার পৃথ্বী শ মাঠ থেকে অনেকটাই দুর্দান্ত দেখতে পেলেন। আসলে ধাওয়ান সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে ধাওয়ানকে বাঁশি বাজাতে দেখা যায়, আর শ ইয়ে শাম মাস্তানি গানটি গাইছেন। উভয়ের এই দুর্দান্ত স্টাইলটি ভক্তরা খুব পছন্দ করেন।ধাওয়ান তার ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, “আমাদের ইন-হাউস সুপারস্টার গায়ক পৃথ্বী শ।” এর আগেও ধাওয়ান নিজের বাঁশি বাজানোর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

একটি ভারত দল শ্রীলঙ্কা সফরে আছে, যা ১৮ জুলাই থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এবং তারপরে সমসংখ্যক ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। এই দলের অধিনায়কত্ব শিখর ধাওয়ানের হাতে তুলে দেওয়া হয়েছে। আসলে, এই পুরো পরিকল্পনাটি তৈরি করেছেন ভারতের ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি। গাঙ্গুলির নেতৃত্বে এটিই প্রথম ঘটছে যখন ভারতের দুটি দল একই সাথে দুটি দেশের বিরুদ্ধে আন্তর্জাতিক ক্রিকেট খেলবে। একদিকে ধাওয়ানের অধিনায়কত্বে একটি দল শ্রীলঙ্কার বিপক্ষে সীমিত ওভারের সিরিজ খেলবে, অন্যদিকে ভারত থেকে একটি দল ইংল্যান্ডের সাথে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে শিখর ধাওয়ানের সাথে পৃথ্বি শ ওপেন করবেন বলে ধারণা করা হচ্ছে। তবে এই দলে দেবদূত পাদিক্কাল, রুতুরাজ গায়কোয়ার, নীতীশ রানা এবং ইশান কিশানের রূপে অন্য বিকল্প রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *