ভিডিও : প্রস্তুতি ম্যাচ ভুবি-সাইনি-বরুণ চক্রবর্তীকে মেরে বাড়ি পাঠিয়ে দিচ্ছেন সঞ্জু স্যামসন 1

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে সীমিত ওভারের সিরিজটি ১৮ জুলাই থেকে শুরু হতে চলেছে। তরুণ খেলোয়াড়দের দ্বারা সজ্জিত ভারতীয় দল সিরিজ শুরুর আগে তার প্রস্তুতি আরও জোরদার করার চেষ্টা করছে। দলটি শ্রীলঙ্কায় পৌঁছানোর পরে দুটি অনুশীলন ম্যাচে অংশ নিয়েছিল, যেখানে কিছু খেলোয়াড় ব্যতিক্রমী দুর্দান্ত পারফর্ম করেছিলেন। পৃথ্বী শ, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়ার মতো ব্যাটসম্যানরা তাদের শক্তি দেখিয়েছিলেন। একই সঙ্গে টিম ইন্ডিয়ার নিজের জায়গা সিমেন্ট করার জন্য দীর্ঘদিন ধরে লড়াই করে আসা সঞ্জু স্যামসনও অনুশীলন ম্যাচে নিজের মনোভাব দেখিয়েছিলেন। সঞ্জুর ব্যাটিংয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে, যেখানে তিনি সব বোলারকে মারধর করছেন।

Kerala camp back Sanju Samson to lead from front- The New Indian Express

তার আইপিএল ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালস সঞ্জু স্যামসনের ব্যাটিংয়ের ভিডিওটি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ভিডিওতে, এই কেরালার ব্যাটসম্যানকে ভুবনেশ্বর কুমার, বরুণ চক্রবর্তী, নবদীপ সাইনীর মতো বোলারদের বিরুদ্ধে বড় শট মারতে দেখা গেছে। এই বছর আইপিএলে সঞ্জু রাজস্থান রয়্যালসের অধিনায়ক ছিলেন, তবে তাঁর দলের পারফর্মেন্স খুব একটা বিশেষ ছিল না। তবে উইকেটকিপার ব্যাটসম্যানের ব্যাটটি উগ্রভাবে বলেছিল এবং সে সাত ম্যাচে ১৪৫.৭৮ এর স্ট্রাইক রেটে ২৭৭ রান করেছে।

সঞ্জু স্যামসন টিম ইন্ডিয়ার হয়ে এখনও পর্যন্ত সাতটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, তবে এই সময়ে তাঁর ব্যাট থেকে মাত্র ৮৩ রান এসেছে। যা তার সর্বোচ্চ স্কোর ২৩ রান। এমন পরিস্থিতিতে, শ্রীলঙ্কা এই সফরে নিজেকে প্রমাণ করার ভাল সুযোগ থাকবে স্যামসনের। শ্রীলঙ্কা সফরে ভারতকে তিনটি ওয়ানডে এবং তিনটি টি টোয়েন্টি ম্যাচ সিরিজ খেলতে হবে। সিনিয়র খেলোয়াড়দের অনুপস্থিতিতে এই সফরের জন্য শিখর ধাওয়ানকে দলের কমান্ড দেওয়া হয়েছে, আর রাহুল দ্রাবিড়কে প্রধান কোচ করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *