ভিডিও : ফাইনালের আগে দুষ্টু-মিষ্টি সাক্ষাতকারে মজলেন সঞ্জনা-জসপ্রীত বুমরাহ, প্রকাশ করল আইসিসি 1

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লুটিসি) ফাইনাল ম্যাচটি ১৮ জুন থেকে সাউদাম্পটনে খেলতে যাচ্ছে। এই ম্যাচের আগে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহের সাক্ষাত্কার নিয়েছেন তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন, যা আইসিসি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল দিয়ে শেয়ার করেছে। অনন্য এই সাক্ষাত্কারে সঞ্জনা ইনস্টাগ্রাম ছবির মাধ্যমে বুমরার সাথে তার জীবনের গুরুত্বপূর্ণ পর্ব সম্পর্কে কথা বলেছেন। সঞ্জনা একজন টিভি উপস্থাপিকা এবং বিয়ের পরে এই প্রথম তিনি বুমরার সাক্ষাত্কার নিয়েছেন।

ভিডিও : ফাইনালের আগে দুষ্টু-মিষ্টি সাক্ষাতকারে মজলেন সঞ্জনা-জসপ্রীত বুমরাহ, প্রকাশ করল আইসিসি 2

বুমরাহ এই সাক্ষাত্কারের সময় জানিয়েছিলেন যে পুরো দলের পক্ষে এই বছরের শুরুর দিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ জয়ের পক্ষে কতটা বিশেষ ছিল। গাব্বায় ঐতিহাসিক জয়ের নথিভুক্ত করে ভারত টেস্ট সিরিজে অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে হারিয়েছে। বুমরাহ তার বিয়ের দিনটিকে তার বোনের সাথে শৈশবের স্মৃতি ভাগ করে নেওয়ার পাশাপাশি তাঁর জীবনের সেরা দিন হিসাবে বর্ণনা করেছিলেন।

বুমরাহ এই সাক্ষাত্কারের সময় জানিয়েছিলেন যে আগে তিনি কিছুটা ফ্যাট ব্যবহার করতেন তবে আন্তর্জাতিক ক্রিকেটে আসার পরে তিনি তার ফিটনেসের প্রতি বিশেষ মনোযোগ দিয়েছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দুর্দান্ত পারফরম্যান্সের ভিত্তিতে বুমরাহ টিম ইন্ডিয়ায় জায়গা করে নিয়েছিল। বুমরাহের সাথে সাক্ষাত্কারের সময় সানজানা ইনস্টাগ্রামের এই ছবিগুলি সম্পর্কে প্রশ্ন করেছিলেন –

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *