ভিডিও : অদ্ভুত উপায়ে আউট হওয়ার পর এমন প্রতিক্রিয়া দিলেন রোহিত শর্মা, বুঝতেই পারলেন না ইংরেজরা 1

ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে ভারতের ওপেনার রোহিত শর্মা দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন। রোহিতের সেঞ্চুরির জন্য ধন্যবাদ, ওভাল টেস্টে টিম ইন্ডিয়া তার হোল্ড মজবুত করেছে। ভারতের দ্বিতীয় ইনিংসে রোহিত শর্মা ১২৭ রান করেন। শনিবার ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টের তৃতীয় দিনে ভারত তিন উইকেটে ২৭০ রান করে। বর্তমানে ভারতের কাছে সাত উইকেট বাকি ১৭১ রানের লিড রয়েছে।

Rohit Sharma goes airborne to uppercut Ollie Robinson for a six |  ESPNcricinfo.com

ইংল্যান্ডের নতুন বল হাতে নেওয়ার পর আউট হন রোহিত শর্মা। অলি রবিনসনের বলে বাজে শট খেলে আউট হন রোহিত শর্মা। ইংল্যান্ড অধিনায়ক জো রুট নতুন বল নেওয়ার পর বলটি তুলে দেন ফাস্ট বোলার অলি রবিনসনের হাতে। অলি রবিনসনের বলে পুল শট খেলেন রোহিত শর্মা। অলি রবিনসনের বল এসে থেমে যায়। কিন্তু শট খেলার মেজাজ তৈরি করেছিলেন রোহিত। তিনি বলকে সঠিকভাবে সময় দিতে পারেননি এবং ক্রিস ওকস ব্রড লাইনের কাছে একটি সহজ ক্যাচ নিয়ে তাকে প্যাভিলিয়নের পথ দেখান। রোহিতও বিশ্বাস করতে পারছিলেন না যেভাবে তিনি আউট হয়েছেন।

ওভালে টেস্ট ক্যারিয়ারের এই অষ্টম সেঞ্চুরি করেন রোহিত। বিদেশের মাটিতে টেস্ট ম্যাচে রোহিতের এটি প্রথম সেঞ্চুরি। রোহিত ২০৪ বলে নিজের সেঞ্চুরি পূর্ণ করেন। রোহিত তার ইনিংসের সময় ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে তার ২০০০ রানও পূর্ণ করেছিলেন। টেস্ট ক্রিকেটে অভিষেকের আট বছর পর, রোহিত শর্মা বিদেশের মাটিতে প্রথম টেস্ট সেঞ্চুরি করেন। কেএল রাহুলের পর তিনি দ্বিতীয় ভারতীয় যিনি এই সিরিজে সেঞ্চুরি করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *