ভিডিও : টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে নিজের এই স্কিলের অনুশীলন করছেন রবীন্দ্র জাদেজা 1

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন ভারতের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। এই ভিডিওতে জাদেজাকে হর্স রাইড করতে দেখা গেছে। নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ এবং তারপরে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য টিম ইন্ডিয়ায় জায়গা পেয়েছিলেন জাদেজা। আইপিএল ১৪ এ জৈব বুদবুদে করোনার মামলাগুলি সামনে আসার পরে আইপিএল ২০২১ স্থগিত করা হয়েছিল। জাদেজা আইপিএল ১৪ এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছিলেন।

IPL 2021: Ravindra Jadeja is close to peak of his powers, CSK lucky to have him in his prime - Stephen Fleming - Sports News

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করার সময় রবীন্দ্র জাদেজা লিখেছিলেন, “আমি আমার রাইডিং দক্ষতা উন্নত করার চেষ্টা করছি।” তাৎপর্যপূর্ণভাবে, জাডেজা ঘোড়ায় চড়ার সৌখিন। আইপিএল স্থগিত হওয়ার পরে সমস্ত খেলোয়াড়ই নিজ নিজ বাড়িতে ফিরে আসেন। সিএসকে তারকা প্লেয়ার নিজের বাড়িতে পৌঁছে ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ঘোড়াগুলির সাথে তাঁর ছবি ভাগ করে নেওয়ার সময় জাদেজা ক্যাপশনে লিখেছিলেন, “আমি যেখানে সুরক্ষিত বোধ করি সেই জায়গায় ফিরে আসি।”

জাদেজা চোটের কারণে ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ হোম টেস্ট সিরিজ মিস করেছেন এবং এর কারণে তিনি সীমিত ওভারের সিরিজেও খেলতে পারেননি। তিনি অস্ট্রেলিয়ার বিপক্ষে সিডনি টেস্ট খেলেন এবং তার পরে শেষ টেস্ট খেলেননি। আইপিএল ২০২১ এ জাদেজার দুর্দান্ত পারফর্মেন্স ছিল। তিনি সাত ম্যাচে ১৩১ রান করেছিলেন। এই সঙ্গে, তিনি ছয় উইকেটও নিয়েছেন। আইপিএল ২০২১ স্থগিতের আগে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে ছিল মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। ২০২০ সালে দুর্বল পারফর্মেন্সের পরে দলটি আইপিএলের এই মরসুমে দুর্দান্ত ফিরেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *