ভিডিও : উইকেট পেয়ে নোংরা উল্লাস রাহুল চাহারের, জবাবে হৃদয় জিতে নেওয়া কাজ করলেন হসরঙ্গা 1

তিন ম্যাচের সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ভারত শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের জন্য ১৩৩ রানের লক্ষ্য নির্ধারণ করেছিল। এই লক্ষ্য অর্জনের সময়, শ্রীলঙ্কা চার উইকেটে জিতেছিল, তবে এই জয় তাদের কাছে সহজে আসেনি। শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া নয় গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছাড়াই এই ম্যাচে খেলতে নামল। ক্রুনাল পান্ডিয়াকে কোভিড ১৯ টেস্টে ইতিবাচক পাওয়া গিয়েছিল, বাকি আটজন খেলোয়াড়কে ঘনিষ্ঠ যোগাযোগের কারণে বিচ্ছিন্ন করা হয়েছে। এই ম্যাচে ভারতীয় স্পিনাররা শ্রীলঙ্কার ব্যাটসম্যানদের সহজে রান করতে দেয়নি। রাহুল চাহার ও বরুণ চক্রবর্তী খুব ভালো বোলিং করেছিলেন। রাহুল চাহার এই ম্যাচে একমাত্র উইকেট নেন এবং হাসরঙ্গাকে আউট করার সাথে সাথে চাহারকে রাগের সাথে উদযাপন করতে দেখা যায়, কিন্তু হাসরাঙ্গার প্রতিক্রিয়া সবার মন জয় করে।

IND vs SL 2nd T20: Rahul Chahar takes a stunning catch on boundary line

হাসরঙ্গা আউট হওয়ার আগে প্রথম বলে একটি চার মেরেছিলেন, কিন্তু পরের বলেই তিনি রাহুলের স্পিনে ধরা পড়েন এবং ভুবনেশ্বর কুমারকে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরে যান। হাসরঙ্গা ১১ বলে ১৫ রান করে একটি ইনিংস খেলেন। তার উইকেট টিম ইন্ডিয়ার জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল। উইকেট নেওয়ার সাথে সাথেই রাহুল খুব জোরে চিৎকার করলেন এবং মনে হয়েছিল হাসরঙ্গা একই ভাষায় তাকে উত্তর দেবেন এবং প্যাভিলিয়নে ফিরে আসবেন, কিন্তু তিনি তা করেননি। হাসরঙ্গা রাহুলের কাছ থেকে দুর্দান্ত বলের জন্য তালি দিয়েছিল, যা সমস্ত ক্রিকেট ভক্তদের মন জয় করে নিয়েছে। হাসরঙ্গার খেলাধুলা এভাবে রাহুল চাহারের ক্রোধে ছেয়ে গেল।

ম্যাচটি নিয়ে কথা বললে শ্রীলঙ্কা টস জিতে আবারও ভারতীয় দলকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছিল। ভারত ২০ ওভারে পাঁচ উইকেটে ১৩২ রান করেছিল। শিখর ধাওয়ান ৪০ রানের ইনিংস খেলেন, তবে এর জন্য ৪২ বলে মুখোমুখি হন। জবাবে শ্রীলঙ্কা ১৯.৪ ওভারে ছয় উইকেট হারিয়ে সিরিজটি ১-১ ব্যবধানে সমাপ্ত করে। আজ সিরিজটির নির্ধারকটি খেলতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *