ভিডিও : পোলার্ড-রাসেলের মধ্যে লাগল জোর তর্কাতর্কি, রাগে বল ছুঁড়ে মারলেন রাসেল 1

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ১৯তম ম্যাচে ত্রিনবাগো নাইট রাইডার্স জ্যামাইকা তাল্লাওয়াহসকে ৭৫ রানে হারিয়েছে।এই ম্যাচে জ্যামাইকান দলের জন্য কিছুই ভালো হয়নি এবং এত বড় পরাজয় ছাড়াও মাঠে আরেকটি দৃশ্য দেখা গেল যখন জ্যামাইকার তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল কাইরন পোলার্ডের উপর রেগে গেলেন। এই ঘটনাটি ঘটেছিল ১৯তম ওভারে যখন তার সতীর্থ টিম সাইফার্ট টিকেআরের জন্য ক্রিজে পোলার্ডের সাথে উপস্থিত ছিলেন।

Andre Russell's storm became breathless, neither a four nor a six, it was  difficult to score runs, the snake sniffed in front of this bowler

রাসেল ওভারের পঞ্চম বল করার জন্য প্রস্তুত হচ্ছিলেন এবং তখন পোলার্ড স্ট্রাইকে ছিলেন। রাসেল রান আপ নিয়ে বল ছুড়তে আসছিলেন কিন্তু পোলার্ড প্রস্তুত ছিলেন না এবং তিনি রাসেলকে থামানোর ইঙ্গিত দিলেন। প্রকৃতপক্ষে, পোলার্ড এটি করেছিলেন কারণ তখন তিনি পর্দার পিছনে কাউকে দেখছিলেন, যার কারণে তার মনোযোগ নষ্ট হচ্ছিল। রাসেল থেমে গিয়ে ক্ষেপে বল মাটিতে মারল। রাসেল যখন পরের বলটি করেন, পোলার্ড দুর্দান্তভাবে এটি ছক্কা মারেন।

এই ম্যাচে টিকেআর দল প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬৭ রান করে। এর পর জ্যামাইকার দল ১৮.২ ওভারে ৯২ রানে গুটিয়ে যায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *