ভিডিও : পাক ব্যাটসম্যান এক ওভারে ৬,৬,৬,৬ মারলেন! বোধশক্তি হারিয়ে ফেলেন বোলার 1

করোনার ভাইরাসের ক্রমবর্ধমান সংক্রমণের কারণে পাকিস্তান সুপার লিগ ২০২১ স্থগিত করা হয়েছিল। এর পরে এই লিগ এখন সংযুক্ত আরব আমিরশাহিতে আবার খেলা হচ্ছে। এই লিগে সোমবার ইসলামাবাদ ইউনাইটেড ও মুলতান সুলতানসের মধ্যে একটি ম্যাচ খেলা হয়েছিল, তাতে ব্যাটিংয়ে চমকের দেখা মেলে। মুলতান সুলতানসের ব্যাটসম্যান খুশদিল শাহ ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে এক ওভারে চারটি ছক্কা মারেন। ইনিংসের ১৯তম ওভারে তিনি এই কীর্তিটি করেছিলেন। যেখানে তিনি আকিফ জাভেদের তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম বলে ছক্কা মারেন। এই কারণে, এই ওভারে তিনি সর্ব মোট ২৯ রান নিয়েছেন। খুশদিলের চারটি ছক্কার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে।

ইসলামাবাদের আকিফ এই ম্যাচে প্রথম তিন ওভারে দুর্দান্ত বোলিং করেছিল। চতুর্থ ওভারের আগে তিনি মোট ২১ রান খরচ করেছিলেন। তবে চতুর্থ ওভারে ২৯ রান দেওয়ার পরে, তার সংখ্যা ৫০ রানে পৌঁছেছে। যেখানে এই ম্যাচে খুশদিল শাহ মাত্র ২২ বলে ৪২ রান করেছিলেন। তার ইনিংসের জন্য, তার দল পাঁচ উইকেট হারিয়ে ১৮০ রান করতে সক্ষম হয়েছিল।

PSL: Multan Sultans batsman Khushdil Shah hits 4 sixes in a row against  Islamabad United | PSL: पाक बल्लेबाज ने एक ही ओवर में लगाए 6,6,6,6! गेंदबाज  के उड़ गए होश | Hindi News,

মুলতানের ১৮০ এর জবাবে, ইসলামাবাদের পুরো দল ১৪৯ রান করে অল আউট হয়েছিল। ইসলামাবাদের হয়ে কেবল উসমান খাওয়াজা ৭০ রান করেছিলেন। সোহেল তানভীর মুলতানের হয়ে ৪ ওভারে মাত্র ১৭ রানে ৩ উইকেট নিয়েছিলেন। দুর্দান্ত বোলিংয়ের কারণে তিনি ম্যাচের সেরা খেলোয়াড়ও নির্বাচিত হয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *