ভিডিও : "ধাক্কা মেরে ফেলাই দিবি", ব্যাটসম্যানকে ফেলে দেওয়ার হুমকি দিলেন মুশফিকুর রহিম 1

বাংলাদেশের উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিমের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হচ্ছে। ভিডিওতে উইকেটকিপিংয়ের সময় রহিমের একটি মন্তব্য স্টাম্প মাইকে ধরা পড়েছিল, এতে তিনি বেশ আক্রমণাত্মক ছিলেন। ঘটনাটি বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে খেলা ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ছিল। মুশফিক একটি দুর্দান্ত সেঞ্চুরির ইনিংস খেলে এই ম্যাচে দলের একতরফা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল।

When He is Running, Come in Front of Him' - Mushfiqur Rahim Asks Bowler to  Obstruct SL Batsman

শ্রীলঙ্কার ইনিংসের সময়, ব্যাটসম্যান মেহেদি হাসানের বোলিংয়ের সামনে বলটি মারেন, যা তাঁর ফলো থ্রোতে মেহেদি হাসান দ্বারা চালিত হয়। এদিকে উইকেটের পেছনে দাঁড়িয়ে মুশফিকুর রহিমকে বলতে শোনা যায়, “ধাক্কা মেরে মাঠে ফেলে দিবি যদি তা আপনার পথে আসে।” রহিমের মন্তব্যের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে এবং ভক্তরা রহিমের এই স্টাইলটি মোটেই পছন্দ করেননি। রহিম অভিজ্ঞ উইকেটকিপার হয়ে পিছন থেকে মার্চারদের গাইড করে চলেছেন।

মুশফিকুর রহিম এই সিরিজে দুর্দান্ত রূপে হাজির হয়েছেন। তিনি প্রথম ওয়ানডেতে দুর্দান্ত ৮৪ রান করেছিলেন বাংলাদেশকে ৩৩ রানে জিততে। এর পরে দ্বিতীয় ওয়ানডেতেও তিনি এককভাবে বাংলাদেশকে ২৪৬ রানের স্কোরের দিকে নিয়ে যান। এই ম্যাচে রহিম ১২৫ রানের দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন। বাংলাদেশ দল সিরিজে একটি অপ্রত্যাশিত ২-০ ব্যবধানে নেতৃত্ব নিয়েছে। নতুন অধিনায়ক কুশল পেরেরার নেতৃত্বে প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করতে ব্যর্থ হয়েছে শ্রীলঙ্কা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *