ভিডিও : ইংরেজ সমর্থকদের লাগাতার উত্যক্ত করার ঘটনায় এমন দারুণ জবাব দিলেন মহম্মদ সিরাজ 1

ভারতের বিপক্ষে হেডিংলি টেস্টের প্রথম দিনেই বোলার এবং তারপর ওপেনারদের দুর্দান্ত খেলার ভিত্তিতে ইংল্যান্ড তাদের অবস্থান শক্তিশালী করেছে। ইংল্যান্ড যখন টস জিতে ব্যাটিং শুরু করে এবং মাত্র ৭৮ রানে অলআউট হয়, তখন বাউন্ডারি লাইনের কাছে এমন কিছু ঘটে যা সবার নজর কেড়েছিল। এই সময় ভারতীয় দলের ফাস্ট বোলার মহম্মদ সিরাজ ফিল্ডিং করছিলেন এবং ইংলিশ দর্শকরা তাকে উত্যক্ত করার চেষ্টা করছিল। এখানে সিরাজ দর্শকদের আঙ্গুল দেখিয়ে জবাব দিয়ে বলেন যে তাদের ভুলে যাওয়া উচিত নয় যে ভারতীয় দল বর্তমানে সিরিজে ১-০ তে এগিয়ে আছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

ইংলিশ দর্শকদের দ্বারা ভারতীয় খেলোয়াড়দের হয়রানির ঘটনা এই প্রথম নয়। এর আগে, লর্ডস টেস্টের সময়ও, বাউন্ডারি লাইনের কাছে ফিল্ডিং করার সময় কে এল রাহুলের দিকে একটি শ্যাম্পেনের বোতলের কর্ক নিক্ষেপ করা হয়েছিল। এই ঘটনার পর অধিনায়ক বিরাট কোহলিকে খুব রেগে যেতে দেখা যায়। হেডিংলি টেস্টের প্রথম দিন, বিরাট আটটি টেস্ট ম্যাচ শেষে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন, কিন্তু তার বাজি ব্যর্থ হয় এবং পুরো দল মাত্র ৭৮ এ গুটিয়ে যায়। ব্যাটসম্যানদের ফ্লপ শো হওয়ার পর, আশা করা হয়েছিল যে বোলিং ফিরে আসবে, কিন্তু কিছুই হয়নি এবং ভারতীয় বোলাররা ৪২ ওভার ব্যাটিং করা ইংলিশ দলের একটি উইকেটও নিতে পারেনি।

ভিডিও : ইংরেজ সমর্থকদের লাগাতার উত্যক্ত করার ঘটনায় এমন দারুণ জবাব দিলেন মহম্মদ সিরাজ 2

ইংল্যান্ডের দুই ওপেনারই এখন পর্যন্ত অপরাজিত অর্ধশতক খেলেছেন, পাশাপাশি ইংল্যান্ড দলের ওপেনাররা এই সিরিজে প্রথমবারের মতো সেঞ্চুরি জুটি গড়েছেন। ররি বার্নস সিরিজের প্রথম ফিফটিতে ১২৫ বলে অপরাজিত আছেন ৫২ রানে, এবং তার সাথে প্রথমবার ওপেন করা হাসিব হামিদ ১৩০ বলে ৬০ রানে অপরাজিত আছেন। শেষ ম্যাচে ইংলিশ ব্যাটসম্যানদের নাক ডাকা মহম্মদ সিরাজ এবং জসপ্রিত বুমরাহ এখন পর্যন্ত একটি উইকেটও পাননি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *