ভিডিও : কথা রাখলেন মহম্মদ কাইফ! করলেন এমন কাজ, ক্ষিপ্ত হবে বাংলাদেশীরা 1

ধারাভাষ্যের সময়, ধারাভাষ্যকাররা প্রায়ই এমন অনেক কথা বলেন যা তারা নিজেরাও মনে রাখে না এবং অনেক ধারাভাষ্যকার অনেক প্রতিশ্রুতি দেয় কিন্তু তা পালন করে না। তবে সম্প্রতি, ভারত এবং ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজে হিন্দি ধারাভাষ্যকার হিসেবে কাজ করছিলেন মহম্মদ কাইফ। সেই সময়, কাইফ বীরেন্দ্র সেহওয়াগের সাথে ধারাভাষ্যের সময় বলেছিলেন যে ভারত যদি ওভাল টেস্ট জিততে পারে, সে নাগিন ডান্স শিখবে এবং সমস্ত ভক্তদের জন্য এটি করবে।

ভিডিও : কথা রাখলেন মহম্মদ কাইফ! করলেন এমন কাজ, ক্ষিপ্ত হবে বাংলাদেশীরা 2

শেষ দিনে ভারত ওভাল টেস্ট জিতেছিল এবং টিম ইন্ডিয়ার জয়ের পর কাইফ তার কথা রেখেছিলেন এবং নাগিন ড্যান্স নাচতে দেখা গিয়েছিল। দিল্লি ফ্র্যাঞ্চাইজি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করে ভক্তদের কাইফের নাগিন ড্যান্সের আভাস দিয়েছে। এতে, ভক্তরা মহম্মদ কাইফকে ডান্স ফ্লোরে নাচতে এবং কিছু নড়াচড়া করতে দেখেছেন।

আইপিএল ২০২১ -এর আগে দিল্লি ক্যাপিটালস ক্যাম্পে যোগ দিতে মহম্মদ কাইফ গতকাল দুবাই পৌঁছেছেন। দিল্লি ক্যাপিটালস ক্যাম্পে যোগ দেওয়ার আগে তিনি আগামী কয়েক দিনের জন্য পৃথক থাকবেন। ঋষভ পন্থ আইপিএল ২০২১ এর প্রথম পর্বে অধিনায়কের ভূমিকা পালন করেছিলেন এবং আশা করা হচ্ছে তিনি অধিনায়কত্ব চালিয়ে যাবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *